মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

প্যারিসে বৃটেনপ্রবাসী সংগঠক ও সমাজকর্মী রশিদ আহমদ সংবর্ধিত




নিজস্ব প্রতিবেদক

প্যারিস আগমন উপলক্ষে উপমহাদেশের প্রখ্যাত আলেমে দ্বীন আল্লামা মুশাহীদ বায়েমপুরী (রহঃ)-এর সুযোগ্য সন্তান, সিলেটের কানাইঘাট উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, কানাইঘাট ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সাবেক সাধারণ সম্পাদক বৃটেনপ্রবাসী বিশিষ্ট সংগঠক ও সমাজকর্মী মোহাম্মদ রশিদ আহমেদকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
এ উপলক্ষে রবিবার (২৭ আগস্ট) সন্ধ্যায় ফ্রান্সে বসবাসরত কানাইঘাটবাসীদের উদ্যোগে প্যারিসের বাংলাদেশি অধ্যুষিত গার দু-নর্দের একটি রেস্টুরেন্টে এক মতবিনিময় সভা ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সিনিয়র সাংবাদিক দেলোয়ার হোসেন সেলিমের সভাপতিত্বে ও গ্লোবাল জানালাবাদ এসোসিয়েশন ফ্রান্সের সহ-সভাপতি সাহেদ আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মোঃ হোসেন রানা।


সভায় বক্তারা- সংবর্ধিত অতিথি রশিদ আহমদের ভূয়সী প্রশংসা করে বলেন, মানবিক চেতনাকে ধারণ করে নিবেদিত প্রাণ রশিদ আহমদ দীর্ঘদিন ধরে মা-মাটি ও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। দেশ, সমাজ-সভ্যতার সামগ্রিক উন্নয়নে তাদের মতো দেশপ্রেমিক মানুষজন আমাদের খুবই প্রয়োজন।
আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মহি উদ্দিন সোহেল, সালেহ আহমদ, তোফায়েল আহমদ, মঈন উদ্দিন, ইয়াহিয়া, বদরুল ইসলাম ফারুক, মাওলানা শরীফ আহমদ, সাজু আহমেদ, জুবায়ের আহমেদ, বখতিয়ার হোসেন, মনির আহমদ, জসিম উদ্দিন, একেএম সালেহ, আলমাস উদ্দিন, আল আমিন, ইকবাল হোসেন, আবুল হাসনাত, নোমান আহমেদ, ইকবাল হোসেন, সাদিক আহমদ, জুবের আহমদ আব্দুল হান্নান ও শামীম উদ্দিন প্রমুখ।
এছাড়া সভায় ফ্রান্সপ্রবাসী কানাইঘাট উপজেলার বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: