বুধবার, ১৭ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

লাকর্ণভ বাংলাদেশী কমিউনিটি- প্যারিসের উদ্যোগে সমুদ্র ভমণ




নিজস্ব প্রতিবেদকঃ

করোনা মহামারীতে মানবজীবন যখন বিপর্যস্ত তখন একটু নির্মল বাতাসে নিজেদের সজীব করে তুলতে প্যারিস থেকে অর্ধশতাধিক বাংলাদেশী নিয়ে সমুদ্র ভ্রমণের আয়োজন করলো ‘লকর্ণভ বাংলাদেশী কমিউনিটি- প্যারিস’।

ফ্রান্স সরকারের করোনাকেন্দ্রীক সকল নির্দেশনা মেনে প্যারিস থেকে প্রায় আড়াইশো কিলোমিটার দূরে রিভাবেল্লা বিচে দিনব্যাপী এই আনন্দ ভ্রমণে এক অন্যরকম পরিবেশের সৃষ্টি হয়।

গত সোমবার অনুষ্ঠিত এ সমুদ্র ভ্রমণে ছিল খেলা, গান, কুইজ প্রতিযোগিতা, রেফেল ড্র, পুরস্কার বিতরণীসহ নানা আয়োজন। ক্রিকেটার আসিফ মোহাম্মদ ইফতেখারের চমৎকার উপস্থাপনায় সকল ক্লান্তি দূরে ঠেলে ভ্রমণপেমী মানুষ সতেজতায় সুন্দর আবহে পার করেন সারা দিন।

যাত্রা পথে সকলকে স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি ও ইউরো বাংলা আলিমোনতাসিয়নের কর্ণধার শরীফ উদ্দিন। এছাড়াও বক্তব্য রাখেন উপদেষ্টা কমর উদ্দিন ও হেলাল উদ্দিন, প্যারিস বাংলা প্রেসক্লাবের সাবেক সভাপতি এনায়েত হোসেন সোহেল, ফ্রান্সে বাংলাদেশী শ্রমিক গ্রুপের সভাপতি আবু হাসান, ফ্রান্স বাংলাদেশ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নয়ন মামুন, বাংলা টেলিগ্রামের সম্পাদক শাহ সুহেল আহমদ, সংগঠনের সিনিয়র সহসভাপতি সরওয়ার হোসেন, সেক্রেটারি আশরাফ উদ্দিন ছোটন প্রমুখ।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: