মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ

এবার লন্ডনে দুই বাংলাদেশি কিশোরকে কোপালো আফ্রিকানরা




যুক্তরাজ্য প্রতিনিধি:

মাত্র দুই দিন আগে ফ্রান্সে আফ্রিকানদের হাতে এক প্রবাসী বাংলাদেশী খুন হওয়ার পর এবার যুক্তরাজ্যে দুই বাংলাদেশী তরুণকে কুপিয়েছে আফ্রিকানরা। নিজেদের বাসা থেকে বের হতেই আক্রমণের শিকার হয় ২ বাংলাদেশি কিশোর। ইস্ট লন্ডনের ক্লিসি অঞ্চলের ওয়েলেসলে স্ট্রিটে প্রকাশ্যে তাদের দুজনকে কুপিয়ে জখম করেছে আফ্রিকান কৃষ্ণাঙ্গ তরুণদের একটি গ্যাং।

সোমবার বিকেল সাড়ে তিনটার দিকে এই হামলার ঘটনা ঘটে বলে জানিয়েছে ব্রিটিশ গণমাধ্যম ইউকে নিউজ ইন পিকচারস (ইউকেনিপ)।

প্রতিবেদনে ভুক্তভোগী দুই কিশোরের নাম-ঠিকানা প্রকাশ করা হয়নি। তাদের টিনএজার হিসেবে পরিচয় করানো হয়েছে।

ভুক্তভোগীরা নিজেদের বাসা থেকে বের হতেই আক্রমণের শিকার হয়। একটি ভিডিওতে দেখা গেছে, রাস্তায় তাদের পোশাক পড়ে রয়েছে। পাশে রক্তের দাগ।

প্রত্যক্ষদর্শী এক ব্যক্তি জানিয়েছেন, নিরস্ত্র দুই কিশোর বাসা থেকে বের হয়ে কিছু দূর যেতেই পাঁচ কৃষ্ণাঙ্গ তরুণ তাদের ধাওয়া করে।

মেট পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, বেলা ৩টা ৪৯ মিনিটের দিকে তারা মারামারির খবর পান। দুজনকে রাস্তায় পড়ে থাকতে দেখে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

একজনের অবস্থা খুব একটা খারাপ নয়; আরেক জনকে পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকেরা। ঘটনার সঙ্গে জড়িত কাউকে এখনো গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

উল্লেখ্য, গত ১৮ জুলাই রাতে ফ্রান্সের সেরজি এলাকায় এক বাংলাদেশী যুবককে হত্যা করেছে আফ্রিকানরা। নিহত জালালের বাড়ি সিলেটের বিশ্বনাথ উপজেলায়।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: