শনিবার, ২ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

সাংবাদিকদের সম্মানে বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব অলি উদ্দিন শামীমের নৈশভোজ




মিনহাজ হোসেন বিশেষ প্রতিনিধি:

জালালাবাদ এসোসিয়েশন ইতালির প্রতিষ্ঠাতা সভাপতি, জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ ইতালির প্রধান উপদেষ্টা বিশিষ্ট কমিউনিটি ও মিডিয়া বান্ধব অলি উদ্দিন শামীম লন্ডন থেকে সংক্ষিপ্ত সফরে রোমে আসলে স্থানীয় সাংবাদিকদের সম্মানে শনিবার রাজধানী রোমের বিখ্যাত একটি রেস্টুরেন্টে এক নৈশভোজের আয়োজন করা হয়।

এসময় এক সংক্ষিপ্ত বক্তব্যে অলি উদ্দিন শামীম‌ অতীতের ন্যায় ভবিষ্যতেও ইতালিস্হ সাংবাকিদের সহযোগীতা প্রত্যাশা করে বলেন, সামাজিক কর্মকাণ্ডে ও সমাজ পরিচালনায় সাংবাদিকদের সহযোগীতা অত্যাবশ্যকীয়। তিনি ইতালির সাংবাদিকদের পেশাগত কর্মকান্ড, কর্মদক্ষতা ও দূরদর্শিতার ভূয়শী‌ প্রসংশা করে বলেন, ইতালিস্হ সাংবাদিকদের পেশাগত দক্ষতা অতীতের চেয়েও অনেক উন্নত। তিনি বিগত দিনের মতো‌ নিরপেক্ষ, সুষ্ঠু বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে মানুষকে সঠিক ও সত্য সংবাদ পরিবেশনে উপস্থিত সকলের প্রতি আহ্বান জানান। পাশাপাশি তিনি‌ তার সাংগঠনিক বিভিন্ন কর্মসূচির কথা তুলে ধরেন যা শীঘ্রই সকলের কাছে আনুষ্ঠানিকভাবে তুলে ধরবেন‌ বলে জানান।

এসময় উপস্থিত ছিলেন ‌অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি একাত্তর টেলিভিশন প্রতিনিধি লাবণ্য চৌধুরী, দৈনিক জন্মভূমি পত্রিকা সম্পাদক বেলাল হোসেন, চ্যানেল এস দর্শক ফোরাম‌ ইতালি সভাপতি মাফিজুল ইসলাম রাসেল,‌ বাংলা প্রেসক্লাব ইতালি সাংগঠনিক সম্পাদক ও বাংলা টিভি প্রতিনিধি হুমায়ুন কবির, তথ্য ও গবেষণা সম্পাদক ও সময় টিভি প্রতিনিধি জুমানা মাহমুদ, জাতীয় অনলাইন প্রেসক্লাব ইতালির সভাপতি ও এনটিভি প্রতিনিধি আফজাল হোসেন রোমান, সাধারণ সম্পাদক ও চ্যানেল এস প্রতিনিধি মিনহাজ হোসেন, সাংগঠনিক সম্পাদক ও ৫২ বাংলা টিভি প্রতিনিধি মেহেনাস তাব্বাসুম শেলি, বিওন টিভি প্রতিনিধি জহুরুল হক রাজু, দৈনিক জন্মভূমি প্রতিনিধি জায়েদুল হক সোহেল, জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ ইতালির সহ সভাপতি রুবেল আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী ও কমিউনিটি ব্যক্তিত্ব আল‌‌ আমিন খান, জামিল আহমেদ, ফারুক চৌধুরী, রিমু আহমেদ, হাবিবুর রহমান বাপ্পী সহআরো অনেকেই।

সংক্ষিপ্ত পরিসরে আলোচনায় উপস্থিত নেতৃবৃন্দরা বিশিষ্ট কমিউনিটি নেতা অলি উদ্দিন শামীম‌ কে এই আয়োজনে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে তার ইতালি সফরের শুভ ও‌ সফলতা কামনা করে আগামী দিনের এই অগ্রজ‌ সৈনিকের‌ পাশে থেকে কাজ করে যাবেন‌ বলে‌ আশ্বস্ত করেন।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: