মঙ্গলবার, ৪ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

প্যারিসে সিলেটের মোগল গাঁও ইউপি চেয়ারম্যানের সঙ্গে প্রবাসীদের মতবিনিময়




নিজস্ব প্রতিবেদক :

ফ্রান্সে সফররত সিলেটের মোগল গাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিশিষ্ট সমাজসেবক হিরণ মিয়া’র সঙ্গে ফ্রান্সে বসবাসরত সিলেট সদর উপজেলার প্রবাসীদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
সিলেট সদর উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন-ফ্রান্সের উদ্যোগে শুক্রবার বিকালে প্যারিসের উপকন্ঠ ক্যাতসিমার একটি অভিজাত রেস্টুরেন্টে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।


সংগঠনের সভাপতি এম সাইদুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম ফয়সল আহমদের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন সিলেট সদর উপজেলার ৭নং মোগল গাঁও ইউনিয়নের চেয়ারম্যান হিরণ মিয়া।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন আয়োজক এসোসিয়েশনের উপদেষ্টা বাচ্চু মিয়া। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- সংগঠনের সিনিয়র সহ-সভাপতি বিলাল আহমদ, সহ-সভাপতি নজমুল হক, দিলোয়ার হোসেন, খলিলুর রহমান, লামাকাজি ইউনিয়নের কামাল হোসেন, শাহ মমিন ও আরজু মিয়া প্রমুখ।
এসোসিয়েশনের ধর্ম সম্পাদক মাওলানা আবু নছর-এর কোরআন তেলাওয়াতের মধ্যে দিয়ে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে হিরণ মিয়া বলেন- প্রবাসীরা হচ্ছে দেশের সম্পদ, প্রবাসীদের পাঠানো রেমিটেন্সের মাধ্যমে দেশের অর্থনীতির চাকা প্রতিনিয়ত সচল হচ্ছে। তাই প্রবাসীদের প্রত্যাশা ও দাবি পূরণে সরকার আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।
তিনি বলেন- সরকার তার এলাকার নদী ভাঙ্গন, বিভিন্ন রাস্তা-ঘাট, কালভার্ট, হাসপাতাল নির্মাণসহ ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। তিনি সরকারের এই প্রচেষ্টার সঙ্গে এলাকার প্রবাসীদের সহযোগিতা কামনা করেন এবং একইসঙ্গে মতবিনিময় সভা আয়োজনের জন্য আয়োজক সংগঠনসহ সংশ্লিষ্ট সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: