সোমবার, ৩ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৮ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

ইতালিতে বিয়ানীবাজারের ১৩ জন যুক্তরাজ্য প্রবাসীদের সংবর্ধনা দিলো জালালাবাদবাসী




মিনহাজ হোসেন বিশেষ প্রতিনিধি:

উৎসাহ উদ্দীপনার মাধ্য দিয়ে যুক্তরাজ্য প্রবাসী বিয়ানীবাজারের ১৩ জন বিশিষ্ট নেতৃবৃন্দ ইতালি আগমনে ইতালিতে বসবাসরত বৃহত্তর সিলেটবাসীকে নিয়ে সংগঠিত প্রবাসীদের অধিকার আদায়ের সংগঠন জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদের আয়োজনে এক বিশেষ সংবর্ধনার আয়োজন করা হয়।

শনিবার রাজধানী রোমের স্থানীয় সুন্দরবন রেস্টুরেন্ট হলরোমে সংগঠনের প্রধান উপদেষ্টা অলি উদ্দিন শামীমের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক মিনহাজ হোসেন ও জায়েদুল হক সোহেলের যৌথ পরিচালনায় আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী রোহেল আহমেদ তারিন,‌ মোহাম্মদ কিবরিয়া তুহিন, আবুল হোসেন,‌ জুবের আহমেদ, কবির আহমেদ আমিন, মোহাম্মদ মোস্তফা উদ্দিন, মোঃ আব্দুল মুনিম, শাহজাহান আহমেদ, আব্দুস শুকুর, কামাল হোসেন বুলবুল, মিজানুর রহমান, শহিদুল হক, চ্যানেল এস দর্শক ফোরাম ইতালি সদস্য এম ডি আক্তারুজ্জামান, রুহুল আমিন সহরোমের আঞ্চলিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দরা প্রবাসে কর্মব্যস্ততার মধ্যেও বৃহত্তর সিলেটের ভ্রাতৃত্ব বন্ধনকে এরকম আয়োজনের মাধ্যমে ফুটিয়ে তোলার জন্য জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদের নেতৃবৃন্দদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। এবং শেষে জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ‌ ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে আমন্ত্রিত অতিথিদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: