বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

গ্রিসে বাংলাদেশি নারী খুন




মতিউর রহমান মুন্না, গ্রিস থেকে:

গ্রিসের রাজধানী এথেন্সে রুনা আক্তার (৩৬) নামের এক বাংলাদেশি মহিলাকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ৪০ বছর বয়সী এক বাংলাদেশি ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার বিকেলে এথেন্সের কিপসেলির তেনেদু স্ট্রিটে এ ঘটনা ঘটেছে। নিহত রুনা বেগম নারায়নগঞ্জ জেলার জনৈক রিপন মিয়ার স্ত্রী। তবে গ্রেফতারকৃত ব্যক্তির নাম ঠিকানা পাওয়া যায়নি।
গ্রিসের বিভিন্ন গণমাধ্যম সুত্রে জানা যায়, কিপসেলির একটি রাস্তায় বাংলাদেশের একজন ৩৬ বছর বয়সী মহিলাকে ছুরিকাঘাতে গুরুতর জখম অবস্থায় পাওয়া যায়। স্থানীয় লোকজন মহিলাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া গেলে সেখানেই কিছুক্ষণ পর তার মৃত্যু হয়।
নিহত রুনা আক্তারের স্বামী এবং পুলিশের তদন্ত থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে, ৪০-বছর-বয়সী বাংলাদেশি ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। তিনি মহিলাকে রাস্তার মাঝখানে বারবার ছুরিকাঘাত করে হত্যার কথা স্বীকার করেছেন পুলিশের কাছে। গ্রেফতারকৃত ব্যক্তি পুলিশের কাছে দাবি করেছেন ওই মহিলা ও তার স্বামীর সাথে তার ব্যক্তিগত বিরোধ ছিল। তিনি আরও দাবি করেছেন- ওই মহিলার স্বামী কিছুদিন ধরে বেকার ছিলেন এবং তার কাছে অর্থ পাওনা ছিল। হত্যায় ব্যবহৃত ছুরিটি ঘটনাস্থলের পাশের একটি আবর্জনার পাত্র থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ছাড়া নিহত রুনা আক্তার এবং তার খুনি গ্রেফতারকৃত ব্যক্তি এথেন্সের একটি কারখানায় কাজ করতেন।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: