শনিবার, ২৮ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ

ইতালী পারমা প্রবাসীদের আইনি সহায়তায় টিএমকাফ এন্ড পাত্রোনাতো CSN এর শাখা উদ্বোধন




মিনহাজ হোসেন ইতালি থেকেঃ

প্রবাসীদের আইনগত সহায়তা দেওয়া ও সঠিক ভাবে সকল আইনি জটিলতা সমাধানের লক্ষ্য ইতালির পারমা Via Trento 44/e Parma তে বাংলাদেশি মালিকানাধীন সত্বধিকারী তুষার ইসলাম ও মারিয়াম লাকানী এর যৌথ পরিচালনায় টি এম কাফ এন্ড পাত্রোনাতো সার্ভিসের শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার স্থানীয় সময় বিকাল ৩ ঘটিকায় আয়োজিত শুভ উদ্বোধন অনুষ্ঠানের শুরুতেই লাল ফিতা কেটে ফূল দিয়ে শুভেচ্ছা বিনিময়ের মধ্যে দিয়ে অফিসের যাত্রা শুরু করা হয়।

প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারী তুষার ইসলাম ও মারিয়াম লাকানীর আমন্ত্রণে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন CSN CAF প্রেসিডেন্ট পলাশ হাওলাদার, মার্কেটিং ডিরেক্টর শরফরাজ দিন, csn লাসপেস্ষিয়া শাখার সত্বধিকারী জামাল হোসেন তুষার, আখি সনি, বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব আহমেদ উল্লাহ চৌধুরী সহ ইতালিয়ান নাগরিক সহ বিভিন্ন দেশের প্রবাসী ও কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ।

এসময় প্রতিষ্ঠানের সত্বধীকারী তুষার ইসলাম অনুষ্ঠানে উপস্থিত সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে এই প্রতিষ্ঠানের মাধ্যমে প্রবাসী বাংলাদেশীরা উপকৃত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি সঠিক ও নির্ভুল সেবাযর মাধ্যমে প্রবাসীদের আইনি সকল জটিলতা সমাধানে পরামর্শ ও সহযোগিতা করবেন বলে আশ্বস্ত করেন।

এতে উপস্থিত প্রবাসীরা অত্যন্ত আনন্দিত হয়ে তারা বলেন, দীর্ঘদিন যাবৎ পারমা প্রবাসী নানা আইনি জটিলতায় ভুগছিলো আশেপাশে কোন কাফ অফিস না থাকায় দূরে যেতে হতো। তারা আনন্দ প্রকাশ করে বলেন, বাংলাদেশী কমিউনিটিতে আইনি জটিলতা সমাধানে ও বিভিন্ন সেবার মাধ্যমে টি এম কাফ এন্ড পাত্রোনাতো সুনাম অর্জন করবেন বলে আশা ব্যক্ত করেন।

এসময় তুষার ইসলাম আরো বলেন, এই প্রতিষ্ঠানে আমাদের সার্ভিসে থাকছে কাফ সার্ভিস, মানি ট্রান্সফার, এয়ার টিকেট, কার্গো সার্ভিস, ছবি তোলা, বিকাশ, বাংলাদেশ দূতাবাসের সকল প্রকার এপয়েন্টমেন্ট ও ফরম ফিলাপ করা, ইন্টারন্যাশনাল ফোনে টাকা প্রেরণ, বিভিন্ন কিছুর বিল পরিশোধ, F24 পাগামেন্তো, মোবাইলে টাকা প্রেরণ সহ ইত্যাদি সার্ভিস।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: