শনিবার, ২২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

বিশ্ব ‘স্বজন ফাউন্ডেশন’ ফ্রান্সের স্বজন সমাবেশ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত




শাবুল আহমেদ, প্যারিস (ফ্রান্স)

সততা, ঐক্য ও উন্নয়ন এই প্রতিপাদ্য নিয়ে প্রতিষ্ঠিত বিশ্ব ‘স্বজন ফাউন্ডেশন’ ফ্রান্সের উদ্যোগে স্বজন সমাবেশ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
এ উপলক্ষে মঙ্গলবার বিকালে প্যারিসের ক্যাথসীমাস্থ সোনার বাংলা রেস্টুরেন্টে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বিশ্ব ‘স্বজন ফাউন্ডেশন’ ফ্রান্সের সহযোগী সমন্বয়ক এম এম কাওছার উদ্দিনের সঞ্চালনায় ও হাফিজ আব্দুল মুক্তাদির লায়েকের কুরআন তেলাওয়াতের মধ্যে দিয়ে অনুষ্ঠিত ইফতারপূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন, সংগঠনের অন্যতম সদস্য ও শুভানুধ্যায়ী আব্দুশ শহীদ, মামুনুর রশীদ মামুন, সমাজ্জল ইসলাম, খালেদ কাজিম রুহেল, শাহ জাহান, ফখর উদ্দিন, আক্তার হোসেন, কামাল আহমদ, রায়হান আহমদ, নওশাদ কবির, জমির আলী, আবদুল খালিক খলকু, ছাদেক আহমদ, জগলুল হক, কবির আহমদ মিলাদ, রেজা ফারদিন, এনামুল হক মিলন, তারেক চৌধুরী ও আজাদ ছাদি প্রমুখ।


এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এনটিভি ফ্রান্স প্রতিনিধি আবুল কালাম মামুন, ডিবিসি ফ্রান্স প্রতিনিধি ইকবাল জাফর, দৈনিক প্রতিদিনের বাংলাদেশ পত্রিকার ফ্রান্স প্রতিনিধি শাবুল আহমেদ, মাইটিভি ফ্রান্স প্রতিনিধি বাদল পাল ও বদরুল বিন আফরুজ প্রমুখ।
আয়োজিত অনুষ্ঠানে সংগঠনের নেতৃবৃন্দ বলেন, বিশ্ব ‘স্বজন ফাউন্ডেশন’ মূলতঃ একটি সেবামূলক সংগঠন। দীর্ঘদিন ধরে সংগঠনের উদ্যোগে অসহায়-দরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষকে সহযোগিতার পাশাপাশি বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে পাশে দাঁড়াতে আমরা সাধ্যমত চেষ্টা করে যাচ্ছি।
নেতৃবৃন্দ বলেন, দূর পরবাসে থেকেও দেশ এবং মাটির টানে বিশ্ব স্বজন ফাউন্ডেশন কল্যাণমূলক কাজে নিজেকে নিয়োজিত রাখতে বদ্ধপরিকর। একইসঙ্গে প্রবাসে নিজেদের মধ্যে একটি সেতুবন্ধন তৈরির চলমান এ ধারা অব্যাহত রেখে এগিয়ে যেতে চায় বিশ্ব স্বজন ফাউন্ডেশন।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: