সোমবার, ১৭ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

জালালপুর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ফ্রান্সের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ও অভিষেক সম্পন্ন




নিজস্ব প্রতিবেদক:

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার ঐতিহ্যবাহী জালালপুর ইউনিয়নের প্রবাসীদের সংগঠন জালালপুর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ফ্রান্সের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ও অভিষেক অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধ্যায় প্যারিসের একটি অভিজাত রেস্টুরেন্টের হল রুমে অনুষ্ঠিত অভিষেকে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশ ফ্রান্সের প্রেসিডেন্ট ও বাংলাদেশ জাতীয় মসজিদ অভারভিলিয়ের খাদিম সালেহ আহমদ চৌধুরী।

তিনি বলেন- প্রবাসে থেকেও মানবতার সেবায় যারা দেশের নানা অঙ্গনে সাহায্য সহযোগিতা করে থাকেন, তারা প্রশংসার দাবিদার। এ রকম সংগঠন প্রবাসের মাটিতে সংগঠিত থাকার অন্যতম মাধ্যম উল্লেখ করে তিনি বলেন- আমাদের নতুন প্রজন্মকে ফরাসী ভাষায় দক্ষ করে ফ্রান্সের মূল ধারায় তাদের অংশগ্রহণ বাড়াতে হবে।

অ্যাসোসিয়েশনের সভাপতি অসিত বরণ তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ সুহেল আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক শাবুল আহমেদ। সুলেমান হোসেনের কুরআন তেলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে শুরুতে স্বাগত বক্তব্য রাখেন অ্যাসোসিয়েশনের সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক আবু বকর। বক্তব্য রাখেন সংগঠনের সাবেক আহ্বায়ক রুবেল আহমদ, সিনিয়র সদস্য আমিনুল হক, সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দিন তালুকদার, সহ সাংগঠনিক সম্পাদক সৈয়দ রুহুল আমীন, প্রচার সম্পাদক রুহেল আহমদ।

অনুষ্ঠানে অ্যাসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন সভাপতি অসিত বরণ তালুকদার (রায়খাইল)। কমিটির নেতৃবৃন্দ হলেন- সিনিয়র সহসভাপতি বুরহান উদ্দিন চৌধুরী (বাদেশপুর), সহসভাপতি আব্দুল হালিম (সব্দলপুর), শামীম আহমদ (হাসামপুর), জুনেদ আহমদ (সমসপুর), সাধারণ সম্পাদক শাহ সুহেল আহমদ (টাকির মহল), সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক আবু বকর (হাসামপুর), যুগ্ন সাধারণ সম্পাদক রাসেল আহমদ (কাদিপুর), সহসাধারণ সম্পাদক আরব আলী (রায়খাইল), সাজ্জাদ হোসেন রানা (নকিবড়চক), সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দিন তালুকদার (সমসপুর), সহসাংগঠনিক সম্পাদক সৈয়দ রুহুল আমীন (মিরারগাও), রুম্মান আহমদ (টাকির মহল) ও আবুল বাশার (পূর্বভাগ), কোষাধ্যক্ষ জামিল হোসেন শীমু (সমসপুর), ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক কাইয়ুমুল হক (হাসামপুর), সহ ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক গোলজার আহমদ (কাদিপুর), ধর্ম সম্পাদক সোলেমানন হোসেন (দাউদপুর), সহ ধর্ম সম্পাদক কামরুল ইসলাম সুজেল (বাদেশপুর), সাহিত্য ও প্রকাশনা সম্পাদক নাজিম আহমদ (বাদেশপুর), সহ সাহিত্য ও প্রকাশনা সম্পাদক হারিছ আহমদ (ইসলামপুর), আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ফেরদৌস আহমদ (ইসলামপুর), সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রাজু আহমদ (টাকির মহল), যোগাযোগ বিষয়ক সম্পাদক সৈয়দ সাইদুর রহমান (মিরারগাও), সহ যোগাযোগ বিষয়ক সম্পাদক শামীম আহমদ (শিবের চক), উন্নয়ন বিষয়ক সম্পাদক সাজু আহমদ (সব্দলপুর), সহ উন্নয়ন বিষয়ক সম্পাদক কামরুল ইসলাম (ইসলামপুর), আপ্যায়ন বিষয়ক সম্পাদক তুফায়েল আহমদ (রায়খাইল), সহ আপ্যায়ন বিষয়ক আমীন উল হক (সমসপুর)। সদস্য শাহীন আহমদ (সমসপুর), রুবেল আহমদ (টাকির মহল), টুলটুল দেব রায় (রায়খাইল), মাছুম আহমদ (হাসামপুর), শিহাব আহমদ (কাদিপুর), কিবরিয়া আহমদ (টাকির মহল), চয়ন আহমদ (মিরারগাও), ফাহাদ নিয়াজি (রায়খাইল) ও সোহান আহমদ (হাসামপুর)।

অনুষ্ঠান শেষে অ্যাসোসিয়েশনের সহ সাংগঠনিক সম্পাদক সৈয়দ রুহুল আমীনের সদ্য প্রয়াত মায়ের জন্য সংগঠনের পক্ষ থেকে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: