মঙ্গলবার, ১৮ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

প্যারিসে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির জন্মদিন উদযাপন




শাবুল আহমেদ, প্যারিস (ফ্রান্স):

প্যারিসে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শেখ ফজলুল হক মনির ৮৫তম জন্মদিন উদযাপন করা হয়েছে।
সোমবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় ফ্রান্সের রাজধানী প্যারিসের উপকণ্ঠ মেট্টো-হোসের একটি রেস্টুরেন্টে কেক কেটে এ জন্মদিন পালন করা হয়। পরে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে গভীর শ্রদ্ধা ও ভালোবাসায় শেখ মনির রাজনৈতিক, মুক্তিযুদ্ধ ও লেখালেখি জীবনের বিভিন্ন দিক স্মরণ করেন উপস্থিত নেতৃবৃন্দ।
এছাড়া আগামী ৭ই জানুয়ারি অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগকে পুনরায় নির্বাচিত করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রবাস থেকে যুবলীগ ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
ফ্রান্স যুবলীগ নেতা মোহাম্মদ হাসান আহমদের সার্বিক তত্ত্বাবধানে জন্মদিন উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্মবিষয়ক উপ-কমিটির সদস্য মোহাম্মদ আলী হোসেন, প্যারিস মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আলম মায়া, ফ্রান্স যুবলীগ নেতা সুহেল আহমেদ, রমজান আহমেদ, সুমন আহমেদ, শেখ সরোয়ার জুয়েল ও প্রমেশ বড়ুয়া।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা সাইদুর রহমান, পলাশ আহমেদ, কামরুল ইসলাম, মুন্না আহমেদ, জাবেদ আহমেদ, দুর্জয় আহমেদ প্রমুখ।
আলোচনা সভা শেষে শেখ ফজলুল হক মনির রুহের মাগফিরাত কামনা ও দেশ-জাতির কল্যাণে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: