শনিবার, ২২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশন ফ্রান্সের ইফতার এবং দোয়া মাহফিল




ডেস্ক রিপোর্ট :

গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশন ফ্রান্সের ইফতার এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৮ মার্চ সোমবার প্যারিসে উপকন্ঠ অভারভিলায় শাহজালাল সুইটস এন্ড রেস্টুরেন্টে এই ইফতার এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়

এসোসিয়েশনের সভাপতি ফয়ছল উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মিজানুর রহমান এবং সদস্য সাংবাদিক চৌধুরী মারূফ অমিতের যৌথ পরিচালনায় আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি আবুল হাসনাত এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশন ফ্রান্সের প্রধান উপদেষ্টা সালেহ আহমেদ চৌধুরী।

আয়োজনের প্রথম পর্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি এবং প্রধান বক্তার বক্তব্য শেষে বিশেষ অতিথি হিসেবে বক্তব রালহেন খতিব জিল্লুর রহমান, সাংবাদিক আবু তাহের, ফেরদৌস করিম আখঞ্জি, লুতফুর রহমান বাবু, আবুল কালাম মামুন, উপদেষ্টা নূর খান, সহ সভাপতি যথাক্রমে- শহীদ মিয়া, আব্দুল বাছিত, সালেহ আহমেদ সালে, অলি আহমেদ, আব্দুল আহাদ।

এ সময় উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক- সাহেদ আহমেদ,সাংগঠনিক সম্পাদক যথাক্রমে নজমুল হোসাইন, শামসুল ইসলাম, প্রচার সম্পাদক তারেক আহমেদ, আক্তার হোসেন- সহ সাংগঠনিক সম্পাদক, সদস্য মাসুম আহমেদ, সাদিকুর রহমান।

দ্বিতীয় অংশে দেশ, জাতি এবং প্রবাসীদের মঙ্গল কামনায় দোয়া এবং শেষে ইফতারের সময়সূচি অনুসারে ইফতারে অংশগ্রহণ করেন উপস্থিত ব্যক্তিবর্গ।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক তাজউদ্দিন,রুবেল আহমেদ, আশিকুল ইসলাম, রুবেল আহমেদ, রিপন আহমেদ, রুকন আহমেদ, উজ্জ্বল, নবিন আহমেদ, আরিফ আহমেদ, রাহাত আহমেদ, মেহরাজ, রাশেদ প্রমুখ।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: