শনিবার, ২২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

প্যারিসে এইড পয়েন্টের চতুর্থ বর্ষে পদার্পণ ও নতুন অফিস উদ্বোধন




নিজস্ব প্রতিবেদক:

অনুবাদ ও প্রাশাসনিক সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান এইড পয়েন্টের চতুর্থ বর্ষে পদার্পণ এবং নতুন অফিস উদ্বোধন হয়েছে। এ উপলক্ষ্যে বুধবার আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

শাতু লন্ডন মেট্টো স্টেশন সংলগ্ন প্রতিষ্ঠানটির নতুন অফিসে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এইড পয়েন্টের সার্ভিস প্রোভাইডার প্যারিস বারের সিনিয়র আইনজীবী ম্যাডাম স্টেফানী পাখতুশ।

প্রতিষ্ঠানের কর্ণধার ফয়সাল মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এইড পয়েন্টের সার্ভিস প্রোভাইডার এক্সপার্ট কম্পতাব মিঃ তাম্বুরা, সহকারী কম্পতাব মিঃ রেনে সাকারা, সাংবাদিক মান্নান আজাদ, আরিফ উল্লাহ, শাহ সুহেল আহমেদ, নাজমুল কবির, ইকবাল মোহাম্মদ জাফর, শাবুল আহমেদ, মোসাদ্দেক হোসেন সাইফুল, তোফায়েল শিপু, কবি ও ছড়াকার লোকমান আহম্মদ আপন, সাবেক ছাত্রনেতা ফারুক আহমেদ, আলী চৌধুরী, শামসুল ইসলাম, জুবের আহমেদ, মনোয়ার হোসেন, প্রবাসী অধিকার পরিষদের আহ্বায়ক হায়দার হোসাইন প্রমুখ।

এইড পয়েন্ট সেবাসমূহকে আরো বড় পরিসরে করা হচ্ছে বলে জানালেন ফয়সাল মাহমুদ। তিনি জানান, এইড পয়েন্টে ব্যবসা বিষয়ক যেমন কোম্পানী বিধিমালা তৈরি, বিজনেস প্লান, কোম্পানী নিবন্ধন, কেবিস, দেলিভরো, উবের মাল্টিপল একাউন্টসহ বিভিন্ন সেবা পাওয়া যাবে। জাতীয়তা ও ইমিগ্র্যান্ট আবেদন, পরিবার একত্রীকরণ আবেদন, লজমো, দালো, কার্তা গ্রীস, স্কুটার ইন্সিওরেন্স ইত্যাদি সেবা দেয়া হবে বলে জানানো হয়।

স্যোসাল কর্নারে কিছু ফ্রী সার্ভিস দেয়া হবে বলে জানানো হয়। সেগুলোর মধ্যে সিএমইউ, সিএসএস আবেদন, এএমই আবেদন, পুলিশ ক্লিয়ারেন্স কাফ এর ত্রৈমাসিক ডিক্লারেশন, নাভিগো সলিদারিতে করা ইত্যাদি।

তিনি আরও বলেন- প্যারিস বারের সিনিয়র আইনজীবী ম্যাডাম স্টেফানী পাখতুশ যিনি অভিবাসী, শ্রম অধিকার এবং ডালো এক্সপার্ট।

এক্সপার্ট কম্পতাব হিসেবে থাকছেন মিঃ তাম্বুরা, সহকারী কম্পতাব মিঃ রেনে সাকারা।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: