বৃহস্পতিবার, ১৩ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ৩০ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

ইতালীতে বাংলাদেশি মালিকানাধীন ১০০% হালাল গোশত মিনি মার্কেটের উদ্বোধন




মিনহাজ হোসেন, ইতালী থেকেঃ

ইতালীতে বাঙালি অধ্যুষিত এলাকা via della celidonie 27, roma সেন্তসেল্লে তে হাফেজ ফয়সাল আহমেদ এর নিজস্ব পরিচালনায় ১০০% হালাল গোস্ত মিনি মার্কেটের শুভ উদ্বোধন করা হয়েছে।

বুধবার সন্ধ্যায় বিশিষ্ট ব্যবসায়ী হালাল গোশত মিনি মার্কেটের কর্ণধার হাফেজ ফয়সাল আহমেদের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে মিলাদ মাহফিল ও দোয়া-মোনাজাত পরিচালনা করেন মসজিদে উম্মেহ খতিব মাওলানা রহমতুল্লাহ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেনঃ বাংলাদেশ সমিতি ইতালী সাবেক সভাপতি ধূমকেতু সোসাল অর্গানাইজেশনের কর্ণধার নূরে আলম সিদ্দিকী বাচ্চু, মিজানুর রহমান, ইসরাফিল বারী, জন্মভূমি সত্বধিকারী বেলাল হোসেন, আল আমিন খান, রিংকু, উসমান গনি, দেলওয়ার হোসেন, সুমন আহমেদ, মসজিদে জিরানির খতিব মাওলানা রহমতুল্লাহ সহ আরো অনেকেই। এছাড়াও উক্ত অনুষ্ঠানে কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিপুল সংখ্যক প্রবাসী অনুষ্ঠানে উপস্থিতি ছিলেন।

অনুষ্ঠানে হালাল গোশত মিনি মার্কেটের সত্বধিকারী হাফেজ ফয়সাল আহমেদ কমিউনিটির সহযোগিতা কামনা করে বলেন, শুধু ব্যবসায়িক উদ্দেশ্যেই নয়, প্রবাসী বাংলাদেশীদের সেবা প্রদানের লক্ষেই এ প্রতিষ্ঠানটি এখানে গড়ে তোলা হয়েছে। তিনি বলেন, এ প্রতিষ্ঠান গড়ে তুলতে পেরে মহান আল্লাহর নিকট শুকরিয়া আদায় করছি। সেবার মানসিকতা নিয়ে করে যাচ্ছি। নিজের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে কমিউনিটিকে হালাল ব্যবসার মাধ্যমে সুলভ মূল্যে নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী উপহার দেয়াই তার লক্ষ বলে জানান। এবং তিনি আরো বলেনঃ আমার নিজস্ব হাতে জবাই করে ১০০% হালাল গোশত আমি দিয়ে থাকি।

এ সময় আগত অতিথি কমিউনিটি নেতৃবৃন্দেরা এরকম হালাল প্রতিষ্ঠান হওয়ায় আনন্দিত প্রকাশ করে প্রতিষ্ঠানটির শুভ কামনা করেন।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: