শুক্রবার, ২২ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ

এবার করোনায় আক্রান্ত বলিউড অভিনেত্রী!




বলিউডের জনপ্রিয় প্রযোজক করিম মোরানির বড় মেয়ে সাজা মোরানির করোনায় আক্রান্ত হওয়া খবর প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয়েছে জোর শোরগোল। মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে সাজা মোরানিকে।

করিম মোরানির ছোট ভাই মহম্মদ মোরানি জানান, তাঁর বড় ভাইজি সাজা সম্প্রতি শ্রীলঙ্কায় বেড়াতে যান। অন্যদিকে সাজার বোন জোয়া অর্থাত বলিউড অভিনেত্রী জোয়া মোরানি ফেরেন রাজস্থানের জয়পুর থেকে। জয়পুর থেকে ফেরার পর থেকেই অভিনেত্রী জোয়ার সর্দি, কাশি দেখা দেয়। ফলে চিকিৎসকের পরামর্শ নিয়ে কোভিড-১৯ এর পরীক্ষা করানো হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়। জোয়ার পাশাপাশি সাজা শ্রীলঙ্কা থেকে ফিরলেও, তাঁর কোনো উপসর্গ দেখা দেয়নি। কিস্তু তার পরেও জোয়া এবং সাজা, দুজনেরই করোনা পরীক্ষা করানো হয়।

পরীক্ষার ফল হাতে পাওয়ার পর জানা যায়, জোয়ার কিছু হয়নি কিন্তু কোনো উপসর্গ না থাকা সত্ত্বেও সাজা কোভিড-১৯ এ আক্রান্ত। এরপরই সাজাকে নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়। অন্যদিকে জোয়াকে ভর্তি করা হয় কোকিলাবেন হাসপাতালে।

মহম্মদ মোরানি জানান, সাজা কোভিড-১৯ এ আক্রান্ত হওয়ার পরই পুরসভার তরফে তাঁদের গোটা বাড়ি সিল করে দেওয়া হয়েছে। পুরসভার তরফে যা সিদ্ধান্ত নেওয়া হবে, সবকিছুতেই তাঁরা সহযোগিতা করবেন।

প্রসঙ্গত, এর আগে ভারতের জনপ্রিয় শিল্পী কণিকাকে ছয়বারের মতো করোনা পরীক্ষা করা হয়। কিন্তু প্রতিবারই কার করোনা পজিটিভ এসেছে।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: