সোমবার, ২৭ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

মুক্তিযোদ্ধা কবির আহমদ মুসনের স্মরণ সভা ও দোয়া মাহফিল




লক্ষীপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি, বীর মুক্তিযোদ্ধা কবির আহমদ মুসন এর স্মরণে এক স্মরণ সভা ও দোয়া মাহফিল ৭ জুন রবিবার দুপুরে ইউনিয়ন পরিষদে অনুষ্ঠিত হয়।
লক্ষীপাশা ইউনিয়ন পরিষদ আয়োজিত স্মরণ সভায় পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ আব্দুল করিম মানিকের সভাপতিত্বে ও সচিব মোহাম্মদ আব্দুল মুনিম এর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ইউপি মেম্বার হেলাল আহমদ, আব্দুল মন্নান, জামিল আহমদ, দিলাল আহমদ, রুহেল আহমদ, আতিকুর রহমান, তারেক আহমদ, ইসমাইল আলী, শিমু বেগম, অমৃতা খানম, মোছাঃ তাছলিমা খাতুন, হিসাব সহকারী গুলজার আহমদ, উদ্যোক্তা শিবানী রানী নাথ, গ্রাম আদালত সহকারী শুভী রাণী নাথ প্রমুখ।
দোয়া মাহফিলে চেয়ারম্যান মরহুম কবির আহমদ মুসনের রুহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন মৌলানা কাজী আলী হায়দার।
সভায় ৭নং ওয়ার্ডের মেম্বার, প্যানেল চেয়ারম্যান-১ আব্দুল করিম মানিককে লক্ষীপাশা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দ্বায়িত্ব দেয়া হয়।
স্মরণ সভায় বক্তারা বলেন সৎ আদর্শ ও নিষ্ঠাবান ছিলেন বীর মুক্তিযোদ্ধা কবির আহমদ মুসন চেয়ারম্যান। তিনি আমৃত্যু দেশ জাতি ও সমাজের কল্যাণে কাজ করে গেছেন। তাঁকে হারিয়ে ইউনিয়নবাসী একজন অভিভাবককে হারিয়েছেন। এ শূন্যতা সহজে পূরণ হবার নয়। বক্তারা চেয়ারম্যান এর আদর্শ লালন করে ইউনিয়ন পরিষদকে এগিয়ে নেওয়ার আহবান জানান।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: