শুক্রবার, ২ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

জমজমাট ম্যাচে FC Aubervillers এর সিনিয়র দলের কষ্টের জয়




ডেস্ক রিপোর্টঃ

নিজেদের মধ্যে ২৬ বছর বয়সের উপরে এবং নিচে বিবেচনা করে সিনিয়র এবং জুনিয়র দুই দল করে নিজেদের মধ্যে “শ্রেষ্ঠত্বের লড়াই” নামে এক ম্যাচের আয়োজন করা হয়। যেখানে সিনিয়র দলের নেতৃত্ব করেন ক্লাবের নিয়মিত অধিনায়ক আসিফ মুহাম্মদ ইফতিখার এবং জুনিয়র দলের নেতৃত্ব করেন ক্লাবের নিয়মিত সহঅধিনায়ক সানোয়ার হোসেন কলিম। প্রথমেই টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন জুনিয়র দলের অধিনায়ক কলিম। ব্যাট করতে নেমে প্রথমেই আসিফের বোলিংয়ে রানের খাতা খোলার আগেই প্যাভিলিয়নে ফিরে যান ওপেনার আতিক এবং ক্যাপ্টেন কলিম। কিবরিয়া এবং ইফতেখার মিলে হালকা প্রতিরোধ গড়ার চেষ্টা করলেও বেশি সময় টিকে থাকতে পারেন নি। তার পর ব্যাটসম্যানদের আসা যাওয়ার মিসিলে ৩৩ রান তুলতে ৭ উইকেট হারিয়ে বসে জুনিয়র দল। তার পর জুয়েল এর ১২, অলির ১৪ রানের কল্যাণে ১২,৩ বল শেষে ৬৮ রান তুলতে ৯ উইকেট হারিয়ে বসে দলটি। শেষ উইকেটে দুলাল এবং তানভীর এর দায়িত্বশীল ব্যাটিংয়ে ৪৭ রানের জুটি করে ১৯:৩ বলে অলআউট হয় দলটি। তানভীর এর ৩৫ রানে দলের টোটাল দাড়ায় ১১৫ রান। সিনিয়র দলের পক্ষে ৪ উইকেট করে নেন আসিফ এবং সাইদুল ।

১১৬ রানের জবাবে ব্যাট করতে নেমে দ্বিতীয় ওভারের প্রথম বলেই কলিমের বোলিং কারিসমায় আউট হন ওপেনার নুমান । অলি এর দ্বিতীয় এবং দলের তৃতীয় ওভারে মাত্র ৩ রান করে আউট হন ভালো ব্যাটসম্যান রাজু। তারপর আশরাফ এর ১৩ ,জুবায়ের এর ১৬, আসিফ এর ১৯ এ ৯১ রান তুলতে ৭ উইকেট হারিয়ে বসে দলটি। রাসেল এর ২২ রানের দায়িত্বশীল ব্যাটিংয়ে ১১৩ রান তুলতে ৯ উইকেট হারিয়ে বসে দলটি। শেষ উইকেটে শেষ ১২ বলে ৩ রানের প্রয়োজন হলে রাকিব এবং সুহেল মিলে দলকে জিয়ের বন্দরে নিয়ে যায়।
দুই দল খুবই সুন্দর একটি ম্যাচের উপহার দিয়েছেন।
বিশেষ ধন্যবাদ তানভীর , জুয়েল ,দুলাল , আসিফ , সাইদুল , রাসেল এবং সোহাগ কে।
আগামি শনিবার কোয়ার্টার ফাইনালের ২য় ম্যাচে Friend Circle D’Aubervillers এর বিপক্ষে মাঠে নামবে Friends Club Aubervillers ।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: