রবিবার, ২৬ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

Sex Cams

ইতালিতে বাংলাদেশিরা রক্তচুক্ষের শিকার: রাতে সাবধানে চলাফেরার পরামর্শ




মাঈনুল ইসলাম নাসিম, ফ্রিল্যান্স সাংবাদিক:

করোনা ভাইরাস আমদানি করায় বাংলাদেশিদের উপর ক্ষোভ বাড়ছে ইতালির বিভিন্ন শহরে। দেশের বিভিন্ন প্রান্তে ইতোমধ্যে নিরীহ বাংলাদেশিরা নিগৃহীত হবার খবর পাওয়া যাচ্ছে। সবচাইতে উল্লেখযোগ্য একটি দুঃখজনক ঘটনার সূত্রপাত বাণিজ্যিক রাজধানী মিলান মহানগরে শনিবার দিবাগত রাত ২টার কিছু পর। দুই ইতালীয় যুবক জনৈক বাংলাদেশিকে তিরস্কার পরবর্তী পানিতে নিক্ষেপ করে পালিয়ে যায়।

ঘটনার বিবরণে জানা যায়, ৫৫ বছর বয়সী ঐ বাংলাদেশি শনিবার গভীর রাতে মিলানের দা’ননুসিও রোডের পাশে দারসেনা কৃত্তিম জলাশয় এরিয়াতে বার-রেস্টুরেন্ট জোনে ফুল বিক্রি করতে যান। গভীর রাতে গুড রেস্টুরেন্টের সামনে পৌঁছা মাত্রই হঠাৎ করে ২৫-২৬ বছর বয়সী দুই যুবক পথ আগলে দাঁড়ায় হতভাগ্য বাংলাদেশির। কোন কিছু বুঝে উঠার আগেই যাচ্ছেতাই ভাষায় তাঁকে গালমন্দ করে টেনেহিঁচড়ে জোরপূর্বক পানিতে ফেলে দেয়।

আশপাশের লোকজন ঘটনা আঁচ করতে পেরে দ্রুত এগিয়ে এসে উদ্ধার করে পানিতে হাবুডুবু খাওয়া বাংলাদেশিকে। খবর পেয়ে কয়েক মিনিটের মধ্যেই চলে আসে পুলিশ, ফায়ার সার্ভিস এবং হাসপাতালের এম্বুলেন্স। পানিতে ফেলে দেয়ার আগে আক্রমণকারী দুই যুবকের শারীরিক আঘাত থেকে সৌভ্যগ্যবশত বেঁচে যান মধ্যবয়সী এই বাংলাদেশি, যেতে হয়নি হাসপাতালে। পথচারী ও প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে পুলিশ তাদের তদন্ত অব্যাহত রেখেছে।

চলমান উদ্ভুত পরিস্থিতির এই সময়ে ইতালিতে যেসব বাংলাদেশিরা বিশেষ করে রাতে কাজ থেকে ফেরেন কিংবা যে কোন উদ্দেশ্যে রাতে ঘর থেকে বের হন তাঁদেরকে অত্যন্ত সতর্কতার সাথে খুবই সাবধানে চলাফেরা করার পরামর্শ দিয়েছেন বিভিন্ন শহরের কমিউনিটি নেতৃবৃন্দ।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: