শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

Sex Cams

ইতালীতে বাংলাদেশি মালিকানাধীন হালাল বাজার মাচেল্লেরিয়া পেস্সেরিয়ার উদ্বোধন




তাব্বাসুম শেলি ইতালী থেকেঃ

ইতালীতে বাঙালি অধ্যুষিত এলাকা via Prenestina 174/f হালাল বাজার মাচেল্লেরিয়া পেস্সেরিয়া মিনি মার্কেটের শুভ উদ্বোধন করা হয়েছে।

৭ই জানুয়ারি বৃহস্পতিবার সন্ধ্যায় বিশিষ্ট ব্যবসায়ী হালাল বাজার মিনি মার্কেটের কর্ণধার রুবেল মোহাম্মদ ও মহসিন সিকদারের যৌথ মালিকানাধীন এ প্রতিষ্ঠানের উদ্বোধন হয়েছে মিলাদ মাহফিলের মাধমে। হালাল বাজারের সত্বধিকারী রুবেল মোহাম্মদ ও মহসিন সিকদারের যৌথ পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে মিলাদ মাহফিল ও দোয়া-মোনাজাত পরিচালনা করেন আবু বক্কর জামে মসজিদের ইমাম মাওলানা আবু বক্কর।

#অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেনঃ যুবদল ইতালী শাখার সভাপতি মাহমুদুল হাসান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাউসার আহমেদ তাজুল, বঙ্গবন্ধু ফাউন্ডেশন ইতালী সভাপতি সাইদুর রহমান, কমিউনিটি নেতৃবৃন্দের মধ্যে লিটন সিকদার, বাবুল সিকদার, মোস্তফা সিকদার, মিলন সিকদার, মামুন শেখ, কালাম সরকার, চান গাজী,আব্দুর রহিম, রুবেল হোসেন, রাজীব, জনি, আনোয়ার হোসেন। এছাড়াও কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিপুল সংখ্যক প্রবাসী অনুষ্ঠানে উপস্থিতি ছিলেন।

অনুষ্ঠানে হালাল বাজারের সত্বধিকারী রুবেল মোহাম্মদ ও মহসিন সিকদার কমিউনিটির সহযোগিতা কামনা করে বলেন, শুধু ব্যবসায়িক উদ্দেশ্যেই নয়, প্রবাসী বাংলাদেশীদের সেবা প্রদানের লক্ষেই এ প্রতিষ্ঠানটি এখানে গড়ে তোলা হয়েছে। তারা বলেন, এ প্রতিষ্ঠান গড়ে তুলতে পেরে মহান আল্লাহর নিকট শুকরিয়া আদায় করছি। সেবার মানসিকতা নিয়ে করে যাচ্ছি। নিজের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে কমিউনিটিকে হালাল ব্যবসার মাধ্যমে সুলভ মূল্যে নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী উপহার দেয়াই তার লক্ষ বলে জানান। এ সময় আগত অতিথি কমিউনিটি নেতৃবৃন্দেরা এরকম হালাল প্রতিষ্ঠান হওয়ায় আনন্দিত প্রকাশ করে প্রতিষ্ঠানটির শুভ কামনা করেন।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: