মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

Sex Cams

ইতালিতে কভিড জয়ের পরবর্তী শীর্ষ সম্মেলন অনুষ্ঠিত




ডেস্ক রিপোর্টঃ

ডেমোক্রেটিক কমিউনিটি এবং ইতালিয়ান রাজনীতির মধ্য বামপন্থী দল ডেমোক্রেটিক পার্টি (পিডি)র আয়োজনে রোমে রিপারতিরে দাল্লে কমুনিতিা অর্থাৎ কমিউনিটিকে নতুন করে শুরু করা’ শীর্ষক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে রাজনীতি, সমাজ, মহামারী এবং স্থানীয় স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের ভূমিকা নিয়ে আলোচনা করা হয়।
ডেমোক্রেটিক পার্টির সাংসদ ও শ্রম মন্ত্রনালয় কমিশনের প্রেসিডেন্ট দেবোরা সের্রাকিয়ানি‘র সভাপতিত্বে এবং ডেমোক্রেটিক পার্টির সাংসদ গ্র্যাজিয়ানো দেলরিও‘র পরিচালনায় সম্মেলনে উপস্থিত ছিলেন সংস্কৃতি ও পর্যটন মন্ত্রী দারিও ফ্রানন্সেকিনি।
এ সময় বক্তারা আলোচিত বিষয়গুলির মধ্যে নাগরিক অধিকার, অর্থনীতি, জরুরী অবস্থা ও মহামারী, সরকারের অবকাঠামো, সমাজ উন্নয়ন এবং টিকা সংক্রান্ত বিষয় নিয়ে আলোচনা করেন।
বক্তাদের মধ্যে ছিলেন, ডেমোক্রেটিক পার্টির ডেপুটি সেক্রেটারি জুসেপ্পে প্রোভেনজানো, ফ্লোরেন্স পৌরসভার মেয়র দারিও নারদেল্লা, সেনেটর আলেসান্দ্রো আলফিয়েরি, অঞ্চল ও স্বায়ত্তশাসিত প্রদেশের স্বাস্থ্য কমিশনের সমন্বয়ক রাফায়েলে দোনিনি, ইউরোপীয় সংসদ সদস্য সিমোনা বোনাফে সহ বিভিন্ন প্রদেশের ডেমোক্রেটিক পার্টির গুরুত্বপূর্ণ নেতৃবৃন্দ। এছাড়াও আমন্ত্রিত অতিথি হিসেব বাংলাদেশী কমিউনিটির বিশিষ্ট্য ব্যক্তি ও চেম্বার্স অব কর্মাস এন্ড ল’র চেয়ারম্যান ড: মুক্তার হোসেন উপস্থিত ছিলেন।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: