শনিবার, ১৫ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ২ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ

আইভির সমর্থনে ইতালীতে নারায়ণগঞ্জবাসী আইভি সমর্থক গোষ্ঠীর প্রচারণা সভা




 

মিনহাজ হোসেন ইতালী থেকে:

আসন্ন ১৬ই জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভির ভোট ও দোয়া চেয়ে এক প্রচারনা সভার আয়োজন করেছে ইতালী প্রবাসী নারায়ণগঞ্জ বাসীর আইভি সমর্থক গোষ্টি।

সোমবার রাজধানী রোমে কমুনির হলরুমে আয়োজিত প্রচারনা সভায় ভিডিও কন্ফারেন্সে অংশগ্রহণ করেন নারায়ণগঞ্জ সিটি নির্বাচনের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভি। তিনি বিগত দিনের তার সকল কার্যক্রম তুলে ধরেন। এবং বাংলাদেশের নারায়ণগঞ্জকে একটি রোল মডেল সিটি হিসেবে গড়ে তোলার আশা ব্যাক্ত করেন। তিনি প্রবাসী নারায়ণগঞ্জ বাসীর উদ্দেশে বলেন, ‘আপনারা আমাকে যে ভালোবাসা দেখিয়েছেন, এ জন্য সবার প্রতি অকৃত্রিম শ্রদ্ধা ও ভালোবাসা জ্ঞাপন করছি। দেশের সার্বিক উন্নয়ন অগ্রযাত্রায় শেখ হাসিনাকে তাঁর অবস্থানে আরও শক্তিশালী রাখতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাওয়ারা আহ্বান জানান। তিনি মেয়র প্রার্থী হিসেবে ধর্মবর্ণ দলমত নির্বিশেষে সকলের কাছে ভোট ও দোয়া কামনা করেন।

অনুষ্ঠিত সভায় নারায়ণগঞ্জের কৃতি সন্তান মোক্তার রহমান মাকতুল সার্বিক তত্ত্বাবধায়নে ও রুবেল মোল্লা ও জাহাঙ্গীর আলম এর সহযোগিতায় প্রবাসী নারায়ণগঞ্জবাসীর কমিউনিটির বিশিষ্ট নেতৃবৃন্দদের মধ্য উপস্থিত ছিলেন সুলতানা মোক্তার পাখি, নয়না আহমেদ, উম্মেহানি প্রিন্স, বজলুর রহমান, শাকিল আহমেদ, মিঠু, মুকুল চান, রাম কানাই শাহা, নুরুল হক, সিপ্লু, রুবেল আহমেদ সহআরো অনেকই।

এসময় সভায় উপস্থিত নেতৃবৃন্দরা নারায়ণগঞ্জের মেয়ে সেলিনা হায়াৎ আইভির শুভ কামনা জানিয়ে দেশ বাসীর কাছে তার জন্য ভোট কামনা করেন। প্রবাসে অবস্থানরত সকল নারায়ণগঞ্জবাসীর দৃষ্টি আকর্ষণ করে বলেন প্রচারেই প্রচার যে যে দেশেই থাকেনানা কেন সেলিনা হায়াৎ আইভিকে নির্বাচিত করতে প্রতিটি দেশে এরকম প্রচারনা সভার আয়োজন করলে আশা করবো আমরা আইভি আপাকে বিজয়ী করে ঘরে নিয়ে আসবো।

উল্লেখ্যঃ সেলিনা হায়াৎ আইভি (জন্ম ৬ জুন ১৯৬৬) বাংলাদেশ আওয়ামী লীগের একজন রাজনীতিবিদ এবং নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের দায়িত্বাধীন মেয়র। ২০১১ সাল থেকে তিনি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি ২০০৮ সাল থেকে সিটি কর্পোরেশনের মেয়র হিসেবে নির্বাচিত হওয়ার পূর্ব পর্যন্ত বিলুপ্ত নারায়ণগঞ্জ পৌরসভার মেয়র ছিলেন। তিনি বাংলাদেশের সিটি কর্পোরেশনের প্রথম নারী মেয়র।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: