শনিবার, ২৮ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ

ইতালীতে ন্যাশনাল কাফের ইফতার মাহফিল




মিনহাজ হোসেন, ইতালী বিশেষ প্রতনিধিঃ

প্রবাসী বাংলাদেশি সহ ভিন্ন দেশি মানুষের ইমিগ্রেশন ও আইনগত সহায়তা সেবা প্রদানের লক্ষে রাজধানী রোম থেকে পরিচালিত জনপ্রিয় ও বিশ্বস্ত প্রতিষ্ঠান ন্যাশনাল কাফ এক ইফতার মাহফিলের আয়োজন করেছে।

শনিবার ন্যাশনাল কাফ এর প্রধান কার্যালয়ে অফিসের সকল কর্মকর্তাদের নিয়ে এক বিশেষ দোয়া ও ইফতার মাহফিল আয়োজন করা হয়েছে।

ন্যাশনাল কাফের কর্ণধার পরিচালক এ কে জামান সহ উপস্থিত ছিলেন ন্যাশনাল কাফ প্রধান অফিসের কর্মকর্তারা সহ শাখা অফিসের কর্মকর্তা ও বিশিষ্ট জনেরা।

ইফতার মাহফিলে ন্যাশনাল কাফের পরিচালক এ কে জামান তার সংক্ষিপ্ত বক্তব্যতে বলেনঃ আমাদের এই কাফের মাধ্যমে প্রবাসে অবস্থানরত বাংলাদেশিদের আইনগত অধিকার প্রতিষ্ঠার মধ্য দিয়ে তাদের সার্ভিস কল্যাণ নিশ্চিত করাই আমাদের লক্ষ্য। এই বিপুল সংখ্যক মানুষদের আইনগত বিষয়ে পরামর্শ দেওয়ার মতো উল্লেখযোগ্য ন্যাশনাল কাফ। তিনি আরো বলেনঃ দীর্ঘদিন যাবৎ বাংলাদেশী কমিউনিটিতে বিভিন্ন সেবার মাধ্যমে ইতিমধ্যেই সুনাম অর্জন যেভাবে করে আসছে আশা করছি সকলের সহযোগিতা ও দোয়া থাকলে ন্যাশনাল কাফের ভবিষ্যতেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে। প্রবাসীদের শতভাগ সেবা প্রদানের অঙ্গীকার নিয়ে তিনি ন্যাশনাল কাফ যে কোনো ধরনের আইন বিষয়ক নানা তথ্য ও সহযোগিতা সেবা দেবেন বলে আশ্বস্ত করেন।

শেষে বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন ন্যাশনাল কাফ তরপিনাত্তারা ব্রাঞ্চের সত্বধীকারি আবুল হাসেম।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: