বুধবার, ১৭ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

লক্ষ্মীপুরে প্রবাসী আনোয়ার হোসেনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ




আমির হোসেন লিটন:

লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার বামনী ইউনিয়নের কৃতি সন্তান সৌদি প্রবাসী আনোয়ার হোসেন পাটোয়ারী ও মনোয়ার হোসেন পাটোয়ারীর পরিবার এর পক্ষ থেকে বামনী ইউনিয়ন ও উত্তর হামছাদী ইউনিয়নের ৭/৮/৯ নাম্বার ওয়ার্ডে প্রায় ১২০০ পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।
১ম রমজান থেকে রায়পুর উপজেলার ভাইস চেয়ারম্যান এডভোকেট মারুফ বিন জাকারিয়ার পরিচালনায় এই ইফতার সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।
জানা যায়, সৌদি প্রবাসী আনোয়ার হোসেন পাটোয়ারীর আর্থিক সহযোগিতায় অনেক অসহায় মানুষের নতুন ঘর নির্মাণ এবং কাজীর দীঘির পাড় হাফেজিয়া এতিম খানা মাদ্রাসার দ্বিতীয় তলার ভবন নির্মাণ সহ অসংখ্য সামাজিক কাজে তিনি তার সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।
এই সব মানবিক কাজের জন্য মানুষের মুখে মুখে আনোয়ার হোসেন পাটোয়ারী ও মনোয়ার হোসেন এর পরিবারের নাম।
আজ ১১ এপ্রিল হাফেজিয়া এতিমখানা মাদ্রাসায় আনোয়ার হোসেন পাটোয়ারীর উদ্যোগে ইফতার এর আয়োজন করা হয়, এই সময় মাদ্রাসার দ্বিতীয় তলা নির্মাণ করে দেওয়ায় মাদ্রাসার সভাপতিসহ উপস্থিত সবাই তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
ইফতার সামগ্রী বিতরণ ব্যপারে আব্দুর রশিদ নামের একজন বলেন, নির্বাচন নেই তাই অনেকেই এবার সহযোগিতায় এগিয়ে আসেননি।
কিন্তু প্রতিবারের মতো এবার ও আনোয়ার হোসেন পাটোয়ারীর পরিবার মানুষের কষ্ট দুর্ভোগ এর কথা চিন্তা করে ইফতার সামগ্রী ব্যপক হারে বিতরণ করে যাচ্ছেন, আল্লাহ তিনাদের পরিবারে সবাইকে ভালো রাখুক এবং উনাদের এই দান কে কবুল করুন। ইফতার সামগ্রী বিতরণে সার্বিক সহযোগিতা ছিলেন, আজিম চৌধুরী, বাবলু, শিপন, দুলাল, আকবর, স্বপ্না,তুরান প্রমুখ সহ আর ও অনেকেই।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: