শনিবার, ২২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

প্যারিসে বিয়ানীবাজারবাসীর উদ্যোগে নারীনেত্রী নাজিরা শিলা সংবর্ধিত




শাবুল আহমেদ, প্যারিস (ফ্রান্স) :

সিলেটের গোলাপগঞ্জ উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান বিশিষ্ট নারীনেত্রী ও সমাজকর্মী নাজিরা বেগম শিলা’র ইউরোপ সফর উপলক্ষে প্যারিসে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
ফ্রান্সে বসবাসরত বিয়ানীবাজারবাসীর উদ্যোগে গত সোমবার সন্ধ্যায় প্যারিসের ক্যাথসীমাস্থ শাহজালাল সুইট এন্ড রেস্টুরেন্টে এ সম্মাননা প্রদান করা হয়।
ফ্রান্সপ্রবাসী বাংলাদেশি কমিউনিটি নেতা ও বিয়ানীবাজার উপজেলার প্রবীণ মুরব্বি মুসলিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ এসোসিয়েশন ফ্রান্সের সভাপতি সালেহ আহমদ চৌধুরী।
বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য ও জালালাবাদ অ্যাসোসিয়েশন ফ্রান্সের সাধারণ সম্পাদক আলী হোসেনের পরিচালনায় সম্মাননা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যুব ইউনিয়ন ফ্রান্স শাখার সাধারণ সম্পাদক বাবলু হোসেন, সাবেক ছাত্রনেতা আলিম উদ্দিন এলিম, তৃতীয় বাঙলা ডটকম সম্পাদক এনায়েত হোসেন সোহেল, ইউরো-বাংলা প্রেসক্লাবের কেন্দ্রীয় সভাপতি তাইজুল ফয়েজ, সহসভাপতি এম. আলী চৌধুরী, বিয়ানীবাজার জনকল্যাণ ট্রাস্ট ফ্রান্সের কোষাধ্যক্ষ নাজিম আহমেদ, প্যারিস-বাংলা প্রেসক্লাবের সভাপতি শাহ সুহেল আহমদ, সাধারণ সম্পাদক রাসেল আহমেদ,সিলেট শাহজালাল স্পোর্টিং ক্লাব ফ্রান্সের সাধারণ সম্পাদক চৌধুরী মারুফ অমিত।


ফ্রান্সপ্রবাসী বিয়ানীবাজার উপজেলার বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গের মিলনমেলায় অনুষ্ঠিত সম্মাননা অনুষ্ঠানের সংবর্ধিত অতিথি নাজিরা বেগম শিলা তাঁর বক্তব্যে নিজের সাংবাদিক ও জনপ্রতিনিধি হয়ে ওঠার কাহিনী বর্ণনার পাশাপাশি নিজের রাজনীতি সম্পর্কে ভাবনা, নারী সাংবাদিকতায় ব্যক্তিগত অভিজ্ঞতা এবং বিশ্লেষণ তুলে ধরেন।
আয়োজিত সভায় সংবর্ধিত অতিথির জীবন ও কর্ম তুলে ধরে স্বাগত বক্তব্য রাখেন প্রতিদিনের বাংলাদেশ পত্রিকার ফ্রান্স প্রতিনিধি শাবুল আহমেদ।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য
রাখেন বিয়ানীবাজার সমাজ কল্যাণ সমিতি ফ্রান্সের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মিজানুর রহমান, সমাজকর্মী মোহাম্মদ তাজ উদ্দিন, কবি সোহেল আহমদ,
বিয়াবীবাজার জনকল্যাণ ট্রাস্ট ফ্রান্সের যুগ্ম সম্পাদক ও বিএনপি নেতা মোহাম্মদ শিব্বির, বিয়ানীবাজার উপজেলা সমাজ কল্যাণ সমিতি ফ্রান্স শাখার আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল ফ্রান্স মহানগর শাখার সদস্য সচিব সাহেদ আহমদ ও ইমন আহমদ প্রমুখ।
অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি নারীনেত্রী নাজিরা বেগম শিলাকে ফ্রান্সে বসবাসরত বিয়ানীবাজারবাসীর পক্ষ থেকে সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: