মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

সোনামদ্দিন মোল্লা ও হাসনা বেগম কল্যাণ ট্রাস্টের উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা




ডেস্ক রিপোর্ট:

সোনামদ্দিন মোল্লা ও হাসনা বেগম কল্যাণ ট্রাস্টের উদ্যোগে মানিকগঞ্জ জেলাধীন হরিরামপুর উপজেলার চালা ইউনিয়নের ১২টি প্রাথমিক বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান ও শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) দিয়াবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। দিয়াবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি চৌধুরী বিপ্লব হোসেনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সোনামদ্দিন ও হাসনা বেগম কল্যাণ ট্রাস্টের পৃষ্ঠপোষক প্যারিস ইয়ূথ যুব কাউন্সিলর ও ফ্রান্সের বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক নয়ন এনকে।
আমন্ত্রিত অতিথি ছিলেন
হরিরামপুর উপজেলা শিক্ষা অফিসার মোঃ মাইনুল ইসলাম, ইউআরসি ইন্সট্রাক্টর, উপজেলা সহকারি শিক্ষা অফিসার মোঃ সাইফুল ইসলাম, মোঃ বদর উদ্দিন, মোঃ মুন্নাফ খাঁন, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড.বেল্লাল হোসেন, দিয়াবাড়ী সপ্রাবি’র প্রধান শিক্ষক আঃ কাদের মোল্লা, সহকারি শিক্ষক রবিউল ইসলাম, লুৎফর রহমান ও মোঃ সবুজসহ চালা ইউনিয়নের সকল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকবৃন্দ। অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনার পাশাপাশি তাদের মাঝে বিভিন্ন শিক্ষা সামগ্রী প্রদান করা হয়।


এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শিক্ষক কাজল, লুৎফুর রহমান, সার্বিক সহযোগিতায় ছিলেন সরকারি চাকুরীজীবী ছিলেন সবুজ মোল্লা ও শিক্ষার্থী সবুজ প্রমুখ। অনুষ্ঠান শেষে আমন্ত্রিত অতিথিবৃন্দ ও অভিভাবকমণ্ডলীসহ সবাই প্রফেসর নয়ন এনকের বাসায় মধ্যাহ্নভোজে অংশ।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: