রবিবার, ২৬ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

Sex Cams

ক্যান্সার আক্রান্ত রোগীকে টাকির মহল ওয়েলফেয়ার এসোসিয়েশনের আর্থিক অনুদান




নিজস্ব প্রতিবেদকঃ

মানবতার কল্যাণে দক্ষিণ সুরমার জালালপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী টাকির মহল গ্রামের সকল প্রবাসীদের সমন্বয়ে গঠিত টাকির মহল ওয়েলফেয়ার এসোসিয়েশন এর পক্ষ থেকে ক্যান্সার আক্রান্ত এক রোগীকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। সোমবার বিকেলে গ্রামের গাঙপার বাড়ির মৃত আফরোজ মিয়ার জামাতাকে চিকিৎসার জন্য এই অর্থ প্রদান করা হয় । তিনি দীর্ঘদিন থেকে ক্যান্সার রোগে ভূগছেন।
এ সময় উপস্থিত মুরব্বিয়ানরা বলেন, অসহায় মানুষদের প্রতি সর্বাত্মক সহযোগিতা করা আমাদের নৈতিক দায়িত্ব। পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে একসাথে নিয়ে এগুতে হবে, তবেই সমাজ আলোকিত হবে।
তারা আরও বলেন, গ্রামের উন্নয়নে প্রবাসীরা যে ভূমিকা রাখছেন তা অনন্য নজির হয়ে থাকবে।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, এলাকার বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব এম.এ. সহিদ পংকি, বিশিষ্ট মুরুব্বী সাইদ উল্লাহ, লুৎফুর মিয়া, এম,এ, ছাদিক সুন্দর, জালালপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য আব্দুল মোমিন গেদা, বর্তমান সদস্য জিল্লুর রহমান জিলন, এসোসিয়েশনের দেশীয় প্রতিনিধি ফয়েজ আহমদ, জয়নাল আহমদ, সেকুল ইসলাম, সাইফুর রহমান সাজু, এম,এ, হালিম, ডালিম আহমদ, মারজান আহমদ প্রমুখ।

অনুদান পেয়ে রোগীর স্বজনরা প্রবাসীদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়ে বলেন- গ্রামের অসহায় মানুষদের পাশে এই এসোসিয়েশন যেভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে, তাতে আমাদের কষ্ট অনেকটা লাগব হয়েছে। তারা এই গ্রামের প্রবাসীদের আরও উন্নতি কামনা করেন।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: