শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

জননেত্রী শেখ হাসিনা পরিষদের সিলেট বিভাগের সাংগঠনিক দায়িত্বে জাহিদ হাসান




প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতে গড়া সংগঠন বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদের সিলেট বিভাগের সাংগঠনিক দায়িত্ব পেয়েছেন জাহিদ হাসান।
গত ১৫ সেপ্টেম্বর মঙ্গলবার ধানমন্ডি ৩২নং বঙ্গবন্ধু সুদাসদন পরিষদের কার্যালয়ে জননেত্রী শেখ হাসিনা পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ মোহাম্মদ মনির খান, পরিষদের সহ-সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটি সহ-সম্পাদক, মিসেস মনোয়ারা বেগম চৌধুরী মুন্নি, বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক, প্রধানমন্ত্রী কার্যালয়ের সাবেক মহাপরিচালক (অতিরিক্ত সচিব) ড. মাহমুদুর রহমান, জাহিদ হাসানকে সিলেট বিভাগের সাংগঠনিক দায়িত্ব পালনের জন্য নাম ঘোষণা করেন।
সিলেট বিভাগের সাংগঠনিক দায়িত্ব দেওয়ায় জাহিদ হাসান জননেত্রী শেখ হাসিনা পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ মোহাম্মদ মনির খান, সহ-সভাপতি, মিসেস মনোয়ারা বেগম চৌধুরী মুন্নি ও সাধারণ সম্পাদক ড. মাহমুদুর রহমানকে সিলেট বিভাগের পক্ষ থেকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।
জাহিদ হাসান সঠিক ও সফল ভাবে জননেত্রী শেখ হাসিনা পরিষদের সিলেট বিভাগের দ্বায়িত্ব পালনে সকলের সহযোগিতা ও দোয়া চেয়েছেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মানবতার মা, দেশ গড়ার কারিগর আমারা নেত্রীর নির্দেশনা অনুযায়ী সঠিকভাবে দেশ, জাতী ও মনবেতার কল্যানে সব সময় যেন দ্বায়িত্ব পালন করতে পারি।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: