বুধবার, ১৭ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

নিউ ইয়র্কে জেবিবিএ একাংশের পাল্টা কমিটি




২৯ সদস্যের এ কমিটির সভাপতি হয়েছেন হারুন ভূইয়া ও সাধারণ সম্পাদক ফাহাদ সোলায়মান।

গত ৯ জানুয়ারি নিউ ইয়র্কে অনুষ্ঠিত নির্বাচনে ‘কারচুপি ও ভোট জালিয়াতির’ অভিযোগে এনেছিল সংগঠনের এ অংশটি।

নিজেদের ‘আদি জেবিবিএ’ দাবি করে বৃহস্পতিবার সন্ধ্যায় নিউ ইয়র্কের একটি পার্টি হলে দুই বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করেন তারা।

কমিটির অপর কর্মকর্তারা হলেন: সিনিয়র সহ সভাপতি মনসুর চৌধুরী, সহ সভাপতি বাবু খান, আবু নোমান শাকিল, জেড আর চৌধুরী লিটু, নুরল আমিন বাবু, যুগ্ম সম্পাদক মো. আবুল কাশেম, মাহমুদ হোসেন বাদশা, কোষাধ্যক্ষ সেলিম হারুন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলম নমি, সাংস্কৃতিক সম্পাদক এম আর খন্দকার সান্টো, সমাজকল্যাণ সম্পাদক আনোয়ার হোসেন, দপ্তর সম্পাদক মাসুদ রানা তপন, প্রকাশনা সম্পাদক শাহ চিস্তি, প্রচার সম্পাদক সুবল দেবনাথ ও নারী বিষয়ক সম্পাদক নিলুফা শিরীন।

 

সদস্যরা হলেন- কামরুজ্জামান বাচ্চু, সাজ্জাদ হোসেন, মাসুম বেপারী, সনাতন শীল, মোরশেদ এস এম মাসুদ, মোহাম্মদ ইদ্রিস, আবদুল হামিদ, সাখাওয়াত বিশ্বাস, ইশতিয়াক রুমি, আফতাবুর জামান শিমুল ও তোহিদুল ইসলাম রনি।

উপদেষ্টা পরিষদের প্রধান এম এ আজিজ, উপদেষ্টারা হলেন- ফরহাদ রেজা, নাজমুন নাহার রহমান, বদরুল হক, সামিউল হক, এমকে রহমান মাহমুদ, সোহাগ আজম, জাকির এইচ চৌধুরী, রুহুল আমিন সরকার, মঈন চৌধুরী ও আজিজুল চৌধুরি মাসুম।

পরিচালকমণ্ডলীতে আছেন- মোহাম্মদ পিয়ার, কাজী মন্টু, মহসিন মিয়া, আবুল ফজল দিদারুল ইসলাম, কামরুজ্জামান কামরুল, মহসিন ননী,  কাজী শামসুদ্দোহা, আনোয়ার জাহিদ, হুসেন রানা, রাশেদ আহমেদ, মোশারফ হোসেন ও এম উদ্দীন আলমগীর।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: