শনিবার, ২ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

Sex Cams

লিভারপুল-রিয়াল মাদ্রিদ ফাইনাল ঘিরে প্যারিস উত্তাল: হাতাহাতি




অনুক্ত কামরুল:

লিভারপুল-রিয়াল মাদ্রিদের ইতিহাসে তৃতীয়বারের মতো শনিবার চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে মুখোমুখি হবে। ফ্রান্সের অন্যতম প্রধান স্ট্যাডিয়াম স্তাদ দ্য ফ্রন্সে (সেন্ট-ডেনিস)-এ আজ সন্ধ্যায় এ আসর জমছে।

প্রায় দীর্ঘ দুই বছর পর রাজধানী প্যারিসে খেলার ছন্দ ফিরে এসেছে। আর তাই লিভারপুল-রিয়েল মাদ্রিদের সমর্থকরা ভীড় করছেন পুরো প্যারিসে। ফরাসী একাধিক গণমাধ্যমের মতে- শুক্রবার থেকে প্যারিসে অন্তত ২০ হাজার স্প্যানিশ ও ইংলিশ ভিড় জমিয়েছেন। স্ট্যাডিয়ামের ভেতরে বসে ৮০ হাজার দর্শক সরাসরি খেলা দেখতে পারবেন।

শুক্রবার রাত থেকেই তারা প্যারিসের বিভিন্ন প্রান্থে জড়ো হয়ে হৈ-হুল্লুড়, নাচ গানে মেতে উঠেছেন। কোথাও কোথাও দুই দলের সমর্থকদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটারও খবর পাওয়া গেছে।

এদিকে ফাইনাল ম্যাচকে ঘিরে সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছে প্যারিসের পুলিশ। বড় ধরনের অপ্রীতিকর পরিবেশ যাতে সৃষ্টি না হয় সেজন্য তারা সর্বোচ্চ নিরাপত্তা বলয়ে রেখেছেন এসব এলাকা। লিভারপুল সমর্থকরা আগে থেকেই প্যারিসের রাস্তায় নেমেছে এবং তাদের অনেকেই ইতিমধ্যে রাজধানীর বিভিন্ন বারে পার্টি শুরু করেছে।

দুর্ভাগ্যবশত, দুই দলের সমর্থকরা সবাই স্টেডিয়াম থেকে ম্যাচটি সনাসরি দেখতে পারবে না এবং তাই প্যারিসিয়ান বার নিয়ে সন্তুষ্ট থাকতে হবে।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: