মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

Sex Cams

সাংবাদিক নাজিরা শিলাকে নিয়ে প্যারিসে সাংবাদিক আড্ডা




ডেস্ক রিপোর্ট:

ফ্রান্সে সফররত সিলেটের গোলাপগঞ্জ উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও সাংবাদিক নাজিরা বেগম শীলা’র সঙ্গে প্যারিস বাংলা প্রেসক্লাব ফ্রান্সের আয়োজনে সাংবাদিক আড্ডায় কবি, সাহিত্যিক সাংবাদিকদের মিলন মেলায় অংশ নেন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।
প্রেসক্লাব সভাপতি শাহ সুহেল আহমদরে সভাপতিত্বে সাধারণ সম্পাদক রাসেল আহমেদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন বাংলাদেশ বিজনেস ফেডারেশন ফ্রান্সের সাধারণ সম্পাদক শুভ্রত ভট্টাচার্য শুভ, প্রধান আলোচক ছিলেন বাংলাদেশ এসোসিয়েশন ফ্রান্সের সভাপতি সালেহ আহমদ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন স্বরলিপী শিল্পীগোষ্ঠী ফ্রান্সের সভাপতি এমদাদুল হক স্বপন, প্যারিস বাংলা প্রেসক্লাব এর সাবেক সভাপতি এনায়েত হোসেন সোহেল, ইউরো-বাংলা প্রেসক্লাবের কেন্দ্রীয় সভাপতি তাইজুল ফয়েজ, সহসভাপতি এম. আলী চৌধুরী, জালালাবাদ অ্যাসোসিয়েশন ফ্রান্সের সাধারণ সম্পাদক মো. আলী হোসেন, প্যারিস বাংলা প্রেসক্লাবের সাবেক আহ্বায়ক মো. আবুল কালাম মামুন, ফ্রান্স আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আসাদুজ্জামান সুমন, মানবসম্পদ বিষয়ক সম্পাদক কাজী কাওছার, লিগ্যাল এইডের সিইও মো. আজাদ মিয়া, সাবেক ছাত্রনেতা আলিম উদ্দিন এলিম, প্যারিস বাংলা প্রেসক্লাবের সহ সভাপতি ইকবাল মোহাম্মদ জাফর, সহ সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শিব্বির, প্রচার সম্পাদক তানভীর তালুকদার, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইয়াকুব আলী প্রধান, সহ ক্রীড়া সম্পাদক সাহেদ আহমদ, সদস্য বাদল পাল, সাংবাদিক জান-ই আলম, ইউরো বাংলা প্রেসক্লাব ফ্রান্সের সভাপতি তাজ উদ্দিন, সাধারণ সম্পাদক কবি সোহেল আহমদ, বিয়ানীবাজার জনকল্যাণ ট্রাস্ট ফ্রান্সের কোষাধ্যক্ষ নাজিম আহমেদ, সংস্কৃতিকর্মী ইসমাইল হোসেন সাহেদ, আমিনুর ইসলাম ইমন, মো. জাকির হোসেন, প্রমূখ।

সাংবাদিক আড্ডায় সংবর্ধিত অতিথি নাজিরা বেগম শীলা বলেন- সাংবাদিকতা একটি চ্যালেঞ্জিং পেশা। এই পেশায় নানামুখী চ্যালেঞ্জ মোকাবিলা করতে হয়। একজন নারী সাংবাদিকের জন্য এই চ্যালেঞ্জ বহুমাত্রিক। মানুষ হিসেবে নারীর জন্য আছে এই সমাজে পদে পদে প্রতিবন্ধকতা। তারপর আছে একজন সাংবাদিক হিসেবে বাড়তি চ্যালেঞ্জ। তাই নারী সাংবাদিকের চ্যালেঞ্জ অনেক বেশি।
প্রধান অতিথির বক্তব্যে শুভ্রত ভট্টাচার্য শুভ বলেন- সাংবাদিকতা এমনিতেই চ্যালেঞ্জিং পেশা। সেটা নারীদের জন্য আরও কঠিন। এ রকম শত বাধা উপেক্ষা করে নাজিরা বেগম শীলা সাংবাদিকতার পাশাপাশি জনপ্রতিনিধি হিসেবে যে ভূমিকা রেখে এসেছেন, তা সত্যিই প্রশংসনীয়। তিনি বলেন- তার ফ্রান্সে আগমন এখানকার কমিউনিটিকে এগিয়ে যেতে ভূমিকা রাখবে।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: