রবিবার, ২৬ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

এক দফা দাবিতে যুবদল ফ্রান্সের প্রতিবাদ সভা অনুষ্ঠিত




নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১৬ তম কারা মুক্তি দিবস ও বিএনপি’র ১ দফা আন্দোলন বাস্তবায়ন লক্ষে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। প্যারিসের অবারভিলাস্থ একটি হল রুমে  অনুষ্ঠিত প্রতিবাদ সভার সভাপতিত্ব করেন সিলেট জেলা ছাত্রদলের সাবেক সহ সভাপতি শেখ নুরুল ইসলাম।

পবিত্র কুরআন তিলাওয়াতের মাধ্যমে শুরু থেকে জাতীয় সংগীত ও দলীয় সংগীতের মাধ্যমে ফ্রান্স যুবদল নেতা শিব্বির আহমদ ও জিসাদ রহমানের উপস্থাপনায় অনুষ্ঠানে উপস্থিত নেতৃবৃন্দ তাদের বিভিন্ন দুঃখ ক্ষোভ তুলে ধরেন। বর্তমান শেখ হাসিনা সরকারের পদত্যাগের দাবী এবং নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের দাবী তুলে তারা বক্তব্য রাখেন।
এতে অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ফ্রান্স বিএনপি’র যুগ্ম সম্পাদক কৃষক কাইয়ুম সরকার, ফ্রান্স বিএনপি নেতা রফিকুল হক রাসেল, আহমেদ তারেক” কামরুল হাসান,আলী আকবর জুয়েল প্রমুখ।


অনুষ্ঠানে উপস্থিত সাবেক ছাত্রদল নেতৃবৃন্দ বলেন গত ২০ আগস্টে একটি মহল তাদের ব্যাক্তিগত এজেন্ডা বাস্তবায়নের লক্ষে তারা একটি অনুষ্ঠান করে, যা আমরা যারা জাতীয়তাবাদী আদর্শের রাজনীতি করি তাদের জন্য খুব লজ্জাজনক। ইউরোপের দ্বায়িত্বপ্রাপ্ত যুবদলের ৪জন সমন্বয় ছাড়া আলোচনা ও দোয়ার নামে যুবদলের ফরম বিতরণ করে দলকে কলুষিত করে বলে নেতৃবৃন্দরা ক্ষোভ প্রকাশ করেন ও নেতা কর্মীরা শেখ নুরুল ইসলামকে ফ্রান্স যুবদলের নেতৃত্বে দেখতে চায় বলে জোর দাবী জানায়।

বক্তারা কেন্দ্রীয় যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদকের দৃষ্টিকোণ আকর্ষণ করে সাংগঠনিক বহির্ভূত কর্মকান্ডের জন্য সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার জন্য জোর দাবী জানান

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: