বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

প্যারিসে সাংবাদিক ও সংগঠক জাবেদ মাহমুদ সংবর্ধিত




ডেস্ক রিপোর্ট :

প্যারিসে ইউরো-বাংলা প্রেসক্লাবের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, পর্তুগাল প্রবাসী সাংবাদিক জাবেদ মাহমুদকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
প্যারিস আগমন উপলক্ষে বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় প্যারিসের উপকণ্ঠ ক্যাথসীমার একটি রেস্টুরেন্ট মিলনায়তনে তাকে এ সংবর্ধনা প্রদান করা হয়।
গোলাপগঞ্জ উন্নয়ন পরিষদের উপদেষ্টা গৌছ উদ্দিনের সভাপতিত্বে ও তরুণ সমাজকর্মী সাইদ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ এসোসিয়েশন ফ্রান্সের সভাপতি সালেহ আহমদ চৌধুরী, প্রধান বক্তা ছিলেন, লিগ্যাল এইডের প্রেসিডেন্ট আজাদ মিয়া, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ফ্রান্স মানবাধিকার কমিশনের সভাপতি মহবুুবুল হক কয়েস, মানবাধিকার কমিশন ফ্রান্সের সিনিয়র সহ সভাপতি বেলাল উদ্দিন, ফ্রান্স গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি ফয়ছল উদ্দিন, সমাজসেবক সালেহ আহমদ সালে, বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক ফুটবলার লুলু মিয়া, যুবনেতা কাইয়ুম চৌধুরী, ইউরো বাংলা প্রেসক্লাবের কেন্দ্রীয় সভাপতি তাইজুল ফয়েজ।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মতামত পত্রিকার সম্পাদক মারুফ চৌধুরী অমিত, যুবনেতা শাহেদ আহমদ, মারুফ আহমদ, জাবেদ আলী, আহমদ আব্দুল্লাহ, মুহিত আলম ও শেখ ইমরানসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও রাজনীতিক অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।


এ সময় বক্তারা বলেন, জাবেদ মাহমুদ একজন উদীয়মান সংগঠক ও প্রতিশ্রুতিশীল সাংবাদিক। ইতোমধ্যে বহিঃবিশ্বে তার কর্মের মাধ্যমে একটি গ্রহণযোগ্যতা অর্জন করতে সক্ষম হয়েছেন। তরুণ এই সমাজকর্মী তার মেধা ও কর্মদক্ষতার মাধ্যমে দেশ-সমাজ, সভ্যতার সামগ্রিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন বলে বক্তারা আশাবাদ ব্যক্ত করেন।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: