রবিবার, ২৬ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

কামরুল হাসান মঞ্জু স্মরণে ফেনীতে শোকসভা ও দোয়া মাহফিল




স্টাফ রিপোর্টার :

দেশবরেণ্য গণমাধ্যম ব্যক্তিত্ব, ম্যাসলাইন মিডিয়া সেন্টার-এমএমসির প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক ও উন্নয়ন সাংবাদিকতার অন্যতম দিকপাল কামরুল হাসান মঞ্জুর স্মরণসভা ও দোয়া মাহফিল শুক্রবার (১১ অক্টোবর) বিকেলে ফেনীর ডক্টরস্ ক্লাবে অনুষ্ঠিত হয়েছে। ফেনী প্রেস ক্লাবের সাবেক সভাপতি, ফেনী থেকে প্রকাশিত সাপ্তাহিক ‘হকার্স’ সম্পাদক নুরুল করিম মজুমদার এতে সভাপতিত্ব করেন।

সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আবু তাহের, উপকূল বন্ধু সাংবাদিক রফিকুল ইসলাম মন্টু, প্রবীন সাংবাদিক মাহবুবুল আলম, মাহমুদুল হক ফয়েজ, ফেনী রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি ওসমান হারুন মাহমুদ দুলাল, নোয়াখালী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জামাল হোসেন বিষাদ, ফেনী প্রেস ক্লাবের সাবেক সভাপতি বখতেয়ার ইসলাম মুন্না, মুহাম্মদ আবু তাহের ভূইয়া, এমএমসির সাবেক নোয়াখালী প্রতিনিধি আবু নাসের মঞ্জু, দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন।

ফেনী প্রেস ক্লাবের সভাপতি আসাদুজ্জামান দারার সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন এমএমসির সাবেক প্রশিক্ষণ সহায়ক লায়লা পারভীন, কর্মকর্তা নুরুল আলম মাসুদ, এমএমসির সাবেক ফেনী প্রতিনিধি মিজানুর রহমান মাসুদ, দৈনিক অজেয় বাংলার সম্পাদক শওকত মাহমুদ, দৈনিক সংবাদের ফেনী প্রতিনিধি শাবিহ মাহমুদ, ডেইলী সানের ফেনী প্রতিনিধি আবদুল্লাহ আল-মামুন, দৈনিক আমাদের অর্থনীতির ফেনী প্রতিনিধি শাহজালাল ভূঞা, দৈনিক আমাদের সময়ের পরশুরাম প্রতিনিধি আবু ইউসুফ মিন্টু, দৈনিক কালের কন্ঠের সোনাগাজী প্রতিনিধি শেখ আবদুল হান্নান, কবি ও সাংবাদিক বকুল আক্তার দরিয়া।

অনুষ্ঠানে ফেনী প্রেস ক্লাবের সদস্য, সহযোগী সদস্য ও ফেনীর এমএমসির প্রাক্তনরা, ঢাকা ও নোয়াখালী থেকে এমএমসির প্রাক্তন কর্মীরা এতে অংশ নেন।

শেষে প্রয়াত কামরুল হাসান মঞ্জুর রুহের মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন ফেনী প্রেস ক্লাবের সহ-সভাপতি কামাল উদ্দিন ভূঞা।

সভায় বক্তারা বলেন, কামরুল হাসান মঞ্জু তার কর্মের মাধ্যমে আজীবন মানুষের মাঝে বেঁচে থাকবেন। তৃণমুল সাংবাদিকতার পথিকৃৎ, তথ্য অধিকার যোদ্ধা, খ্যতিমান আবৃত্তি শিল্পী, উন্নয়ন সাংবাদিকতার দিকপাল হিসেবে কামরুল হাসান মঞ্জু তার কর্মের চেয়েও বড়। তার দেখিয়ে দেয়া পথে আগামী প্রজন্মকে আমাদের এগিয়ে নিতে হবে।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: