বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

Sex Cams

করোনা জয়ীদের পাশে থাকার আহ্বান জানালেন অমিতাভ বচ্চন




মরণব্যাধি করোনাভাইরাস মোকাবিলায় শারীরিক শক্তি যতটা দরকার, তার চেয়ে কয়েক গুন বেশি দরকার মানসিক শক্তি। ইতোমধ্যে এই কথা করোনায় জয়ীদের মুখে বারংবার শোনা গিয়েছে। তারা যেন মানসিকভাবে বিধ্বস্ত না হয়ে পড়েন সেই বার্তা নিয়ে এগিয়ে এলেন বলিউডের বিগ বি।

এই যুদ্ধে জয়ীদের এবং তাদের পরিবারের পাশে দাঁড়াতে বলে অমিতাভ বচ্চন বলেন, এই সংক্রমণে জয়ীদের এবং তাদের পরিবারের পাশে দাঁড়ান। তারা যেন মানসিকভাবে বিধ্বস্ত না হয়ে পড়েন, সেদিকে খেয়াল রাখুন। সম্প্রতি এক ভিডিও বার্তায় এসব কথা বলেন সুপারস্টার।

পাশাপাশি তিনি এও বলেন, করোনায় আরোগ্য লাভ কারীদের যেভাবে অভ্যর্থনা জানিয়ে বাসায় পৌঁছে দেওয়া হয়, ঠিক সেভাবেই প্রতিবেশীদের ব্যবহার করা উচিত। আমরা যদি মানসিক ভাবে হেরে যাই, তাহলে করোনার জয় হবে। সেটা কখনোই কাম্য নয়!

এই সংক্রমণের বিস্তার ঠেকাতে সামনের সারিতে দাঁড়িয়ে লড়ে যাচ্ছেন স্বাস্থ্যকর্মী, পুলিশ ও সেনাবাহিনীরা। তাঁদেরকে ধন্যবাদ জানিয়ে অভিনেতা জানান, সারা বিশ্বের মানুষ কঠিন একটি সময় পার করছেন। এমন পরিস্থিতিতে সবাই যখন ঘরবন্দি তখন এই যুদ্ধে লড়ে যাচ্ছেন স্বাস্থ্যকর্মী, পুলিশ ও সেনাবাহিনী। তাঁদের প্রতি রইলো আমার বিনম্র শ্রদ্ধা।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: