শনিবার, ২ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

জালালপুরে আরও ৫ জনের করোনা শনাক্ত




স্টাফ রিপোর্ট::

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার সিলাম ইউনিয়নে দুইজনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে। শুক্রবার সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও দক্ষিণ সুরমা উপজেলা প্রশাসন এ তথ্য নিশ্চিত করেছেন । তাছাড়া জালালপুর ইউনিয়নের মনজালাল গ্রামের একই পরিবারের আরও ৫জন করোনা শনাক্ত হয়েছেন বলে জানিয়েছে সংশ্লিষ্ট সূত্র। এর পূর্বে বৃহস্পতিবার জালালপুর পূর্বভাগ গ্রামের আরো ৫জনের শরীরে করোনাভাইরাস পজেটিভ আসে।

সূত্র জানায়, দক্ষিণ সুরমা উপজেলার সিলাম ইউনিয়নের ভাংগী গ্রামের এক যুবক (৩০) ও ঢালিপাড়া গ্রামের (৫০) বয়স্ক এই দুইজনের শরীর থেকে তিন দিন পূর্বে সিম্বল সংগ্রহ করা হয়। বৃহস্পতিবার ও শুক্রবার তাদের করোনাভাইরাসের পরীক্ষার রেজাল্ট আসে পজেটিভ । ফলে ওই দুইজন করোনা আক্রান্ত। আক্রান্তদের মধ্য সিলাম ঢালিপাড়া গ্রামের ওই ব্যক্তি চিকিৎসার জন্য ভর্তি রয়েছেন শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে । আর ভাংগী গ্রামের ওই যুবক রয়েছেন তার আত্মীয়র বাড়ি জালালপুর ইউনিয়নে। তাছাড়া করোনায় আক্রান্ত ওই দুইজনের বাড়ি লকডাউন করা হয়েছে বলে জানিয়েছেন স্থানীয় জনপ্রতিনিধিরা।

সিলাম ভাংগী গ্রামের আক্রান্ত যুবক (৩০)জানান, তার নানা বাড়ি জালালপুর ইউনিয়নের মনজলাল গ্রামে । সেখানে আরও ৫ জন করোনা আক্রান্ত রয়েছেন। তিনি তাদেরকে ঔষধ দিতে গিয়েছিলেন। পরে তিনি নিজ উদ্যোগে করোনা টেষ্ট করা।ন। এতে পজেটিভ আসে । তবে তিনি সুস্থ রয়েছেন।

সিলেটে লকডাউন অমান্য করে এবং সামাজিক দূরত্ব বজায় না রেখে ঈদ শপিংয়ে ঝটলা বেঁধে বের হওয়ার কারণে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে বলে দাবি করছেন স্বাস্থ্য সংশ্লিষ্টরা।

উল্লেখ্য, সিলেট বিভাগের ৪ জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ৫ শতাধিক । আর সিলেট জেলায় আক্রান্তের সংখ্যা প্রায় আড়াই শতাধিক।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: