মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

ফ্রান্সে প্যারিস ফুটবল একাদশের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত




শাবুল আহমেদ, প্যারিস (ফ্রান্স) :

ফ্রান্সে প্যারিস ফুটবল একাদশের সঙ্গে বিডিএফসি নান্ত’র প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। প্যারিস ফুটবল একাদশের উদ্যোগে সোমবার (৩১ অক্টোবর) বিকাল ৪ টায় প্যারিসের লাকর্নভ পার্ক দু-স্পক মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।
প্রথমার্ধে প্যারিস ফুটবল একাদশ বিডিএফসি নান্তের জালে ১ গোল দেয়। বিরতির পর বিডিএফসি নান্ত গোল পরিশোধ করলে খেলায় সমতা ফিরে আসে। টানটান উত্তেজনা ও প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এ টুর্নামেন্ট ০১-০১ গোলে ড্র দিয়ে সমাপ্ত হয়।
খেলায় ম্যান অব-দ্যা ম্যাচ নির্বাচিত হন ‘বিডিএফসি নান্ত’র গোলরক্ষক আমিনুল হক।


পরে এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। কমিউনিটি ব্যক্তিত্ব আব্দুল কাদিরের সভাপতিত্বে ও সংগঠক সাহেদ আহমদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব হারুন আহমদ। বিশেষ অতিথি ছিলেন ক্রীড়ানুরাগী হুমায়ুন রশীদ রেজা, ফখর উদ্দিন, আব্দুল সামাদ, কয়েছ আহমদ, সাইফুল ইসলাম, করিম জিলানী ও সুলতান আহমদ মিটু প্রমুখ।
শুভেচ্ছা বক্তব্য রাখেন- ক্রীড়া সংগঠক জাহেদ আহমদ, ছিদ্দিক আহমদ ও ফয়ছল উদ্দিন।
এছাড়া অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ফয়ছল আহমদ, মনসুর আহমদ, আরিফ আহমদ, আমাদুল ইসলাম, লিটন খান, কামরুল ইসলাম, রুহিন ও জুয়েল আহমদ প্রমুখ।
প্যারিস ফুটবল একাদশের আয়োজনে অনুষ্ঠিত প্রীতি ম্যাচের ভূয়সী প্রশংসা করে অতিথিবৃন্দ বলেন, খেলাধূলা শরীরচর্চার পাশাপাশি মননশীল চিন্তা-চেতনার বিকাশ ঘটায়; একইসঙ্গে পারস্পরিক পরিচয় ও মেলবন্ধনের সেতু তৈরি করে।
অনুষ্ঠিত এ টুর্নামেন্ট পরিচালনা করেন বিএফসি লাকর্নভ ফুটবল দলের কোচ সুলতান আহমদ এবং সহযোগিতা ছিলেন জিলানী ও সাইফুল ইসলাম।
আয়োজিত প্রীতি ফুটবল ম্যাচে অতিথি দল হিসেবে ‘বিডিএফসি নান্ত’ দলকে বিজয়ী ট্রফি তুলে দেন অতিথিবৃন্দ। এছাড়া খেলায় অংশগ্রহণকারি দুই দলের প্রত্যক খেলোয়াড়দের মাঝে আয়োজক ক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক মেডেল প্রদান করা হয়।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: