সোমবার, ৪ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ২১ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ

ফ্রান্সে ম্যালোডিয়াস কালচারাল গ্রুপের ২০২৩-২৪ সালের নতুন কমিটি গঠন




নিজস্ব প্রতিবেদক:

ফ্রান্সে বাংলাদেশি সংস্কৃতি চর্চা ও প্রচারের লক্ষ্যে সাংস্কৃতিক সংগঠন ‘ম্যালোডিয়াস কালচারাল গ্রুপের’ প্রথম কার্যকরী পরিষদ বাতিল করে গত ২’মে রোজ মঙ্গলবার চার সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি করা হয়। আগামী দুই বৎসর ২০২৩-২৪’এর জন্য দায়ীত্ব প্রাপ্ত নতুন পরিষদের নাম ঘোষণা করেন আহবায়ক কমিটি।

রাজু আহসানকে পরিচালক এবং জুনায়েদ সিদ্দিকীকে সহকারী পরিচালক করে ২০২৩-২৪ সেশনের জন্য ১৮ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদ গঠন করা হয়।

কার্যকরী কমিটির অন্যান্যরা হলেন – সংগীত পরিচালক তোফাইল আজমী, সহকারী সংগীত পরিচালক মুস্তাফিজ নাঈম চৌঃ, প্রশিক্ষণ সম্পাদক নোমান মাদানী, সহকারী প্রশিক্ষণ সম্পাদক রশিদ আহমদ চৌঃ, অর্থ সম্পাদক গোলাম কিবরিয়া শিপন, সহকারী অর্থ সম্পাদক আব্দুল কাদির জিলানি, প্রচার ও মিডিয়া সম্পাদক সম্পাদক আহমেদ নাজিম, সহকারী প্রচার ও মিডিয়া সম্পাদক তানভীর তালুকদার,
সাংগঠনিক সম্পাদক আতিক সামী, সহ সাংগাঠনিক সম্পাদক মুস্তাজাব চৌঃ, অফিস সম্পাদক ইব্রাহীম আলী, সহকারী অফিস সম্পাদক খালেদ আহমেদ চৌঃ, থিয়েটার সম্পাদক শাহরিয়ার কবির, সহকারী থিয়েটার সম্পাদক জালাল উদ্দিন চৌঃ, ক্রিড়া সম্পাদক আবুল কাসেম চৌঃ, সহ ক্রিড়া সম্পাদক জুনায়েদ আজমী।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: