সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ

সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ফ্রান্স শাখার ইফতার মাহফিল সম্পন্ন




নিজস্ব প্রতিবেদক:

সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইউরোপ ফ্রান্স শাখার উদ্যোগে বেগম খালেদা জিয়া মুক্তি ও সুস্বাস্থ্য কামনা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনায় প্যারিসের এক অভিজাত রেষ্টুরেন্টে আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করায় হয়।

গত মঙ্গলবার অনুষ্ঠিত মাহফিলে সভাপতিত্ব করেন সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইউরোপ ফ্রান্স শাখার সভাপতি মোহাম্মদ নাজিম তালুকদার।

সাধারণ সম্পাদক আহমেদ আজিম এর সঞ্চালনায় শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন প্রচার সম্পাদক মোহাম্মদ জুনেদ আহমেদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভিডিও কন্ফারেন্সে বক্তব্য রাখেন সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইউরোপ কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি আবু জাফর রাসেল। বিশেষ অতিথি ছিলেন আব্দুল ওয়াসিক মুরাদ, যুগ্ম আহ্বায়ক সেচ্ছাসেবক দল ফ্রান্স,সহ-সভাপতি সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইউরোপ কেন্দ্রীয় কমিটি ।বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন এম, চৌধুরী তুহিন সিনিয়র যুগ্ম সম্পাদক সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইউরোপ কেন্দ্রীয় কমিটি,আরও বি‌শেষ অথিতি মামুন হাসান,বাংলাদেশ বেসরকারি কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয় সাবেক সহ সাংগঠনিক ও যুগ্ন সাধারণ সম্পাদক ছাত্রদল অর্গানাইজেশন ইউরোপ কেন্দ্রীয় কমিটি।

বক্তব্য রাখেন কেন্দ্রীয় সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, মোঃনাজমুল ইসলাম সদস্য আহবায়ক কমিঠি ফ্রান্স সেচ্ছাসেবক দল ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক। কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক সৈয়দ রুহুল আমিন, কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম , সহ-সাংগঠনিক সম্পাদক, জামিল আহমদ।
আরও বক্তব্য রাখেন ফ্রান্স শাখার সিনিয়র সহ-সভাপতি নিজাম আহমেদ,সহ-সভাপতি জাহাঙ্গীর হুসাইন সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রুবেল সাংগঠনিক সম্পাদক এম নিরব খান, সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ,সেলিম আহমেদ, লিটু আহমেদ, জনি আহমেদ, মাসুদুর রহমান,শাহ আলম, জীবন আহমেদ, জুনেদ আহমদ প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, দেশের এমন করুন পরিস্থিতিতে জনগণকে সাথে নিয়ে সবাই ঐক্যবদ্ধ হয়ে দেশ ও দেশের মানুষকে বাঁচাতে হলে কাঁধে কাঁধ মিলিয়ে সকলকে নিয়ে আন্দোলনে যেতে হবে।এই ধরনের নেতৃত্ব দেন আমাদের প্রিয় নেতা তারেক রহমান দূর প্রবাস থেকেও তিনি দল,দেশ ও দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। এজন্য বক্তারা  তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করেন ও বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনা করা হয়। শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্বার মাগফেরাত কামনা করা হয়।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: