শনিবার, ২২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

প্যারিসে যুব নেতা আশিকুল সংবর্ধিত




ডেস্ক রিপোর্ট :

সিলেট যুব ফোরামের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আশিকুল ইসলাম বাংলাদেশ গমন উপলক্ষে মতবিনিময় সভা ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

২২ মে বুধবার ফ্রান্সের রাজধানী প্যারিসের এক অভিজাত রেস্টুরেন্টে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যুব ফোরামের ফ্রান্সের সভাপতি ওয়াদুদ আহমদ বাপ্পি। যৌথভাবে সঞ্চালনা করেন সংগঠনের যুগ্ম সম্পাদক মুন্না আহমেদ ও সাংগঠনিক সম্পাদক মুস্তাফিজুর রহমান তারেক।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশনের ফ্রান্সের প্রধান উপদেষ্টা সালেহ আহমদ চৌধুরী, প্রধান বক্তা গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশন ফ্রান্স এর সভাপতি ফয়সাল উদ্দিন,বিশেষ অতিথি বাংলাদেশ কমিউনিটি মাদ্রাসার প্রিন্সিপাল জিল্লুর রহমান, বিশেষ অতিথি গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশন ফ্রান্স এর সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান,বিশেষ অতিথি ফয়সাল আহমেদ,গউস উদ্দিন,জয়নাল আবেদীন,সাইফুল ইসলাম।

উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন ফোরামের সহ-সভাপতি মুমিন আহমেদ, সহ-সভাপতি দিলাল আহমেদ, জসিম আহমেদ,আব্দুল্লাহ আল মামুন,মাসুদ আহমেদ,আশরাফুল ইসলাম,জুবের আহমেদ,রুহুল আমিন জাহাঙ্গীর আহমেদ,সাব্বির আহমেদ,মুন্না আহমেদ,তারেক হোসেন মাসুম, মাসুম,রায়হান আহমেদ,ইফতি,আমির,জাহেদ আহমেদ মাসুম,রায়হান আহমেদ, ইফতি,আমির,জাহেদ প্রমুখ।
অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় এবং পরে স্বদেশ গমন যেন শান্তিময় হওয়ার জন্য বিশেষ মোনাজাত করেন হাফেজ জিল্লুর রহমান।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: